সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শিশু রাজন হত্যা- কামরুলকে নিয়ে সৌদি থেকে দেশে ফিরছেন পুলিশ কর্মকর্তারা

শিশু রাজন হত্যা- কামরুলকে নিয়ে সৌদি থেকে দেশে ফিরছেন পুলিশ কর্মকর্তারা

Kamrulবৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় শিশু রাজন হত্যার প্রধান আসামি কামরুল ইসলামকে নিয়ে সৌদি আরব থেকে দেশে ফিরছেন তিন পুলিশ কর্মকর্তা। বুধবার (১৪ অক্টোবর) পুলিশ সদর দপ্তর থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।

পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, কামরুল ইসলামকে দেশে ফিরিয়ে আনতে সৌদিতে যাওয়া ৩ পুলিশ কর্মকর্তা বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবেন। তারা বাংলাদেশ বিমানের বিজি-৪০বি ফ্লাইটে করে বিমানবন্দরে অবতরণ করবেন।

তিনি আরো জানান, অবতরণের পর বিমানবন্দর আগমনী লাউঞ্জ টার্মিনাল-১ এর বিমানবন্দর আমর্ড পুলিশ ব্যাটালিয়ন অফিসের সামনে বিকেল ৪টায় এই বিষয়ে সংবাদ সম্মেলন করা হবে।

এর আগে, ১১ অক্টোবর রাত ২টার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুল করিম, সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রহমত উল্লাহ ও সহকারী পুলিশ কমিশনার এ এফ এফ নেজাম উদ্দিন সৌদি আরব যান।

৮ জুলাই শিশু রাজনকে নৃশংসভাবে হত্যার পরপরই সৌদি আরব পালিয়ে যান প্রধান আসামি কামরুল ইসলাম। পরে প্রবাসীরা তাকে আটক করে রিয়াদ পুলিশের কাছে সোপর্দ করেন। তারপর থেকে সেখানে আটক রয়েছেন কামরুল। বাংলাদেশ সরকারের তরফ থেকে যোগাযোগ করা হলে সৌদি কর্তৃপক্ষও ইন্টারপোলের মাধ্যমে তাকে ফিরিয়ে দিতে সম্মত হয়।

বাংলাদেশপ্রেসডটকম,ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/