সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / সন্ত্রাস জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন- পুলিশ সুপার

সন্ত্রাস জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন- পুলিশ সুপার

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

দেশের কয়েকটি জায়গায় জঙ্গিদের হামলার ঘটনার প্রেক্ষিতে টেকনাফে অনুষ্ঠিত বিশেষ জরুরী আইন-শৃঙ্খলা সভায় কক্সবাজার জেলা পুলিশ সুপার ডঃ ইকবাল হোসেন চৌধুরী বলেছেন, এই দেশে আমরা সকল জাতি-সম্প্রদায় শান্তিপূর্ণ ভাবে বসবাস করে আসছি। সম্প্রতি ধর্মান্ধ একটি গ্রুপ পরিকল্পিতভাবে দেশের বিভিন্ন স্থানে অপতৎপরতা শুরু করেছে। এই চক্রটি আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপর হামলার পাশাপাশি সরকারী বিভিন্ন স্থাপনা টার্গেট করছে। মুসলিম, রাখাইন, হিন্দু ধর্মাবলম্বীসহ সকল সম্প্রদায়কে ঐক্যবদ্ধভাবে সমাজের এবং বিপদগামীদের কঠোর হাতে দমন করে সমাজের মূলধারায় সম্পৃক্ত করতে হবে। এই জন্য মসজিদ, মন্দির ও গীর্জায় জঙ্গি ও সন্ত্রাসবাদ এবং মাদক বিরোধী প্রচারণা চালিয়ে সবাইকে সজাগ থেকে তাহলে আমরা সমাজে শান্তি ও ভাল রাখতে সক্ষম হব বলে মত প্রকাশ করেন।

২৭ মার্চ সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে টেকনাফ মডেল থানা সার্ভিস ডেলিভারী সেন্টারের সভা কক্ষে বিভিন্ন সম্প্রদায় ও ধর্মীয় নেতাদের সমন্বয়ে আয়োজিত বিশেষ আইন-শৃঙ্খলা সভা টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাইন উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। থানার সেকেন্ড অফিসার এস আই কাঞ্চন কান্তির দাশের পরিচালনায় উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা পুলিশ সুপার ডঃ ইকবাল হোসেন চৌধুরী।

এতে বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি নুরুল হুদা, হ্নীলা ইউপি চেয়ারম্যান এইচকে আনোয়ার, টেকনাফ উপজেলা সাধারণ সম্পাদক কমিউনিটি পুলিশের সভাপতি আবুল কালাম, টেকনাফ পৌরসভার কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুর, কায়ুকখালীপাড়া জামে মসজিদের খতিব মুফতি রফিক উদ্দিন, হ্নীলা অশোকা বৌদ্ধ বিহারাধ্যক্ষ উজ্যোতিসারা ভিক্ষু, বাবুধন তঞ্চইগ্যা, ছাজেন অং প্রমুখ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/