সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঈদগাঁওতে বিএমএসএফের মানববন্ধন

সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঈদগাঁওতে বিএমএসএফের মানববন্ধন

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/02/Manobbandhon-Sagar-23-2-21.jpg?resize=540%2C316&ssl=1
নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জের উদীয়মান সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যাকারীদের আইনে আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্থির দাবীতে বাংলাদেশ মফ স্বল সাংবাদিক ফোরাম, ঈদগাঁও থানা শাখার উদ্যোগে এক প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্টিত হয়েছে।

২৩ ফেব্রুয়ারী সকাল ১১টায় ঈদগাঁও স্টেশনে বিএমএসএফের ঈদগাঁও থানা শাখার সভাপতি শেফাইল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম আবু হেনা সাগরের পরিচালনায় হয়।

বক্তব্য রাখেন, বিএমএসএফ জেলা শাখার যুগ্ম আহবায়ক মো: রেজাউল করিম, ঈদগাঁও প্রেস ক্লাবের সহ সভাপতি জাহাঙ্গীর বাঙ্গালী, জেলা পোল্ট্রি মালিক সমিতির সভাপতি আবু তৈয়ব চৌধুরী, সমাজ সেবক আলহাজ্ব আবদু শুক্কুর, ঈদগাহ রিপোর্টার্স সোসাইটি সভাপতি মফিজুল ইসলাম মফি, সদস্য হাফেজ বজলুর রহমান, ঈদগাঁও সাংবাদিক ফোরাম সাধারন সম্পাদক তৈয়ব জালাল, বিএমএসএফ ঈদগাঁও থানা শাখা সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন পিন্টু, প্রচার ও দপ্তর সম্পাদক ওসমান গনি ইলি, ঈদগাঁও টিভির প্রকাশক ও সম্পাদক মাহমুদুল করিম, জেলা প্রতিনিধি রেজাউল করিম রাজু, বিএমএসএফ সদস্য কাউছার উদ্দিন শরীফ।

এতে উপস্থিত ছিলেন, সংবাদকর্মী মোজাম্মেল হক, শফিউল আলম আজাদ, সাইমুম সরওয়ার কায়েম, নুরুল আজিম মিন্টু, সেচ্ছাসেবী সংগঠক ইমরান তৌহিদ রানা, সমাজ সেবক নুরুল হুদা, ওসমান গনিসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষরা। পরে প্রতিবাদ সমাবেশে একাত্মতা প্রকাশ করে ঈদগাহ রিপোর্টার্স সোসাইটির নেতৃবৃন্দরা।

সমাবেশে বক্তারা, এমনি ঘটনায় ক্ষোভ ও তীব্র নিন্দা প্রকাশসহ অপরাধীদের গ্রেফতার পূর্বক দৃষ্টাস্তমূলক শাস্তির ব্যবস্থা এবং সাংবাদিকদের নিরাপত্তার জন্য ও দাবী জানানো হয়।

উল্লেখ্য, সাংবাদিক বোরহান উদ্দিন মোজাক্কির হত্যার প্রতিবাদে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটি ঘোষিত ২৩ ফেব্রুয়ারী দেশব্যাপী প্রতিবাদ সভার ঘোষনা দেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

David Filo ( Birth Day ); ২০ এপ্রিল; ইতিহাসের এইদিনে; https://coxview.com/david-filo-birth-day/

২০ এপ্রিল; ইতিহাসের এইদিনে

ডেভিড রবার্ট ফিলো ইয়াহু’র অন্যতম প্রতিষ্ঠাতা। ফেব্রুয়ারী 1994 সালে, তিনি জেরি ইয়াং এর সাথে সহ-তৈরি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/