সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / সাতক্ষীরা ও ময়মনসিংহে গুলিতে নিহত ৩

সাতক্ষীরা ও ময়মনসিংহে গুলিতে নিহত ৩

প্রতীকী ছবি

সাতক্ষীরা সদর উপজেলা ও ময়মনসিংহের ভালুকায় গুলিতে তিনজন নিহত হয়েছেন। পুলিশের দাবি, সাতক্ষীরায় নিহত ব্যক্তিরা ‘মাদক ব্যবসায়ী’ এবং ময়মনসিংহে নিহত ব্যক্তি ‘ডাকাত দলের সদস্য’। ১৪ জুলাই, শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

সাতক্ষীরায় নিহতরা ব্যক্তিরা হলেন- সদর উপজেলার বাঁশদহা গ্রামের বাসিন্দা দেলোয়ার হোসেন (৪৫) ও কলারোয়া উপজেলার কেঁড়াগাছি গ্রামের বাসিন্দা আবুল কালাম আজাদ (৪০)।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদের জানান, শনিবার বিকেলে পুলিশ তাদের গ্রেফতার করে। রাতে দুজনকে নিয়ে বাঁশদহায় মাদক উদ্ধার অভিযানে গেলে তাদের সহযোগীদের সঙ্গে বন্দুকযুদ্ধে দেলোয়ার ও আজাদ নিহত হয়।

নিহত ব্যক্তিদের আন্তঃজেলা মাদক ব্যবসায়ী দাবি করে ওসি জানান, ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, ১ রাউন্ড গুলি ও কিছু মাদক সামগ্রী উদ্ধার করা হয়েছে। এ ছাড়া এ সময় পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছেন।

অপরদিকে ময়মসিংহের ভালুকা উপজেলার ভরাডোবা উথুরা রোডের হাইজাক ব্রিজের কাছে বন্দুকযুদ্ধে মুরাদ সিদ্দিকি (৩৩) নামে এক ব্যক্তি নিহত হয়েছে বলে পুলিশের দাবি। মুরাদ উপজেলার বগারজান গ্রামের বাসিন্দা।

ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান, রাত সোয়া ২টায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একদল ডাকাত, এমন খবরে সেখানে অভিযানে যায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এতে ডাকাতরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে মুরাদের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। মুরাদের বিরুদ্ধে থানায় ডাকাতি, ছিনতাইসহ পাঁচটি মামলা রয়েছে বলেও জানান ওসি।

সূত্র:ইতি আফরোজ-priyo.com;ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

একই জায়গা অনেকের কাছে বিক্রি, প্রতারক মালিকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন,#https://coxview.com/wp-content/uploads/2024/06/Press-conference-on-Land-Rafiq-04-6-2024.jpg

একই জায়গা অনেকের কাছে বিক্রি, প্রতারক মালিকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

প্রতারক ভূমি মালিকের বিরুদ্ধে যৌথ সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন জমি ক্রেতা শামশুল আলমের ছেলে মোঃ ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/