সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / সাধারণ সভায় বনপা’র ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

সাধারণ সভায় বনপা’র ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

স্বপন সভাপতি রনি সাধারণ সম্পাদক পুন:নির্বাচিত

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/01/BONPA-Shapon-Roni.jpg?resize=500%2C300&ssl=1প্রেসবিজ্ঞপ্তি :

প্রথমবারের মত ভার্চুয়াল পদ্ধতিতে বাংলাদেশ নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা)’র সাধারন সভার মাধ্যমে ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে শামসুল আলম স্বপনকে সভাপতি ও প্রযুক্তিবিদ রোকমুনুর জামান রনিকে সাধারণ সম্পাদক হিসেবে পুন:নির্বাচিত করা হয় ।

গত ২রা জানুয়ারী শনিবার রাত ৮টায় ভার্চুয়াল পদ্ধতিতে অনুষ্ঠিত বনপা’র সাধারণ সভায় সভাপত্বি করেন বনপা’র প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপন। অনুষ্ঠান সঞ্চালন করেন বনপা’র সাবেক সাধারণ সম্পাদক প্রযুক্তিবিদ রোকমুনুর জামান রনি। সভায় পরামর্শমূলক শুভেচ্ছা বক্তব্য রাখেন অধ্যাপক আকতার চৌধুরী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুহিদ চৌধুরী, নির্মল বড়ুয়া মিলন, শাহাদাৎ আশরাফ, সাইফুর রহমান তালুকদার, তানভীর আহমেদ, জুঁই চাকমা, আনছার আলী, জি,এম সৌরভ, ইফতেখার মাহমুদ, সুজন ভৌমিক, নজরুল ইসলাম, আলামীন, মাইনুদ্দিন, মাকসুদ আলম, হাসান ওলি, খোন্দকার হাসান শাহরিয়ার, সফিকুল ইসলাম প্রধান, নূরুল হুদা, পলাশ বড়ুয়া, শরিফুল ইসলাম, এ,কে মিলন, শাওন, সোহেল রানা প্রমুখ।

আলোচনা শেষে সর্ব সম্মতিক্রমে কন্ঠভোটে ২০২১-২০২৩ সালের জন্য পুনরায় শামসুল আলম স্বপনকে সভাপতি ও রোকমুনুর জামান রনিকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়। কমিটির বাকি ৩৯ সদস্য আগামী মার্চ মাসে (তারিখ পরে জানানো হবে) কক্সবাজারে বনপা’র মহা-সম্মেলনে সর্ব সম্মতিক্রমে গঠন করার সিদ্ধান্ত গৃহিত হয়। সেই সাথে বনপা’র সদস্যদের নিউজ পোর্টাল রেজিস্ট্রেশন বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা, সারা দেশে বনপা’র সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি করা এবং বনপা’র ৭টি উপকমিটি গঠন করার সিদ্ধান্ত গৃহিত হয়।

শেষে দেশের শান্তি, সমৃদ্ধি ও বনপা’র প্রয়াত সদস্যদের বিদেহী আত্মার শান্তি ও অসুস্থ্য সদস্যদের সুস্থ্যতা কামনা করে দোয়া পরিচালনা করেন বনপা’র নেতা শাহাদাৎ আশরাফ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

রামুতে তরমুজের দাম চডা :হিমশিম খাচ্ছে ক্রেতারা

  কামাল শিশির; রামু :কক্সবাজারের রামু উপজেলার বিভিন্ন স্থানে পবিত্র মাহে রমজানের শুরুতে বিভিন্ন এলাকায় ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/