সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ক্রীড়া / সাফ গেমসে নারী ফুটবলারদের পাহাড়ের নারী খেলোয়াড়দের ৫০ হাজার টাকা ও সংবর্ধনার ঘোষণা দিয়েছেন পার্বত্য মন্ত্রী

সাফ গেমসে নারী ফুটবলারদের পাহাড়ের নারী খেলোয়াড়দের ৫০ হাজার টাকা ও সংবর্ধনার ঘোষণা দিয়েছেন পার্বত্য মন্ত্রী

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :
সাফ গেমসে বাংলাদেশের নারী ফুটবলারদের সাফল্যে অভিনন্দন জানিয়েছেন পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। তিনি সাফ গেমসে নারী ফুটবল দলে অংশগ্রহণ করা পাহাড়ের নারী ফুটবলারদের জন্য পার্বত্য মন্ত্রণালয় থেকে প্রতিজনকে পঞ্চাশ হাজার টাকা ও সংবর্ধনার ঘোষণা দিয়েছেন।

এছাড়া পাহাড়ের ক্রীড়ার মানোন্নয়নে তার মন্ত্রণালয় থেকে বিভিন্ন উদ্যোগ নেওয়ারও ঘোষণা দিয়েছেন তিনি। আজ বৃহস্পতিবার সকালে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয় চত্বর‍ে উইম‍্যান চেম্বার ও ডিপিএস এর উদ্যোগে জেলা প্রশাসনের সহযোগিতায় আয়োজিত মাসব্যাপী নারী উদ্যোক্তা বাণিজ্য মেলার উদ্বোধন শেষে তিনি সাংবাদিকদের এ কথা জানান।

উইম‍্যান চেম্বারের সভাপতি লালসানি লুসাই এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, জেলা পরিষদের চেয়ারম্যান ক‍্যশৈহ্লা, পুলিশ সুপার তারিকুল ইসলাম, পৌর মেয়র ইসলাম বেবি, সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর, নারী নেত্রী ডনাই প্রু নেলী প্রমুখ। মেলায় দেশের বিভিন্ন জায়গার নারী উদ্যোক্তাদের ৩০ টি স্টল অংশগ্রহণ করে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

রামুতে তরমুজের দাম চডা :হিমশিম খাচ্ছে ক্রেতারা

  কামাল শিশির; রামু :কক্সবাজারের রামু উপজেলার বিভিন্ন স্থানে পবিত্র মাহে রমজানের শুরুতে বিভিন্ন এলাকায় ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/