সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত

সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত

কামাল শিশির; রামু :

কক্সবাজারের রামু উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ২০০৫ সালে সারা বাংলাদেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল ১৭ আগস্ট অনুষ্ঠিত হয়েছে।

রামু উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল এর নেতৃত্বে বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মিছিলে উপস্থিত ছিলেন রামু উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম মন্ডল, সহ-সভাপতি তপন বড়ুয়া, সহ-সভাপতি নুর হোসেন মেম্বার, সহ-সভাপতি হানিফ বিন নজির, সহ-সভাপতি মাষ্টার নুরুল আমিন, নুরুল ইসলাম বকুল, যুগ্ম সম্পাদক মৃনাল বড়ুয়া, সুজন শর্মা, নুরুল কবির হেলাল, অর্থ সম্পাদক সাংবাদিক নুরুল ইসলাম সেলিম, সাংগঠনিক সম্পাদক ইউনুচ রানা চৌধুরী, জুনায়েদ বিপ্লব, নুরুল হক চৌধুরী, রামু উপজেলা আওয়ামী লীগের সদস্য ইউনুচ খাঁন, ফিরোজ মিয়া, ওবায়দুল হক, খুনিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আব্দুল হক কোম্পানি, কচ্ছপিয়া ইউনিয়ন সভাপতি জাকের আহমদ, জোয়ারিয়ানালা ইউনিয়নের সভাপতি কামাল বোরহান উদ্দিন শাহান, সাধারণ সম্পাদক মীর মোশাররফ হোসেন সিকদার, রশিদ নগর ইউনিয়ন সভাপতি বজল আহমদ বাবুল, সাধারণ সম্পাদক সায়েম মোঃ শাহীন, দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহুর আলম, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম রানা, রাজারকুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরওয়ার কামাল সোহেল, হাবিবুল্লাহ, চাকমারকুল ইউনিয়ন সভাপতি নাসির উদ্দীন সিকদার, দেলোয়ার হোসেন, কাউয়ারখোপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ হোসেন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন ২০০৫ সালে একযোগে সারা বাংলাদেশে সিরিজ বোমা হামলা করে স্বাধীন বাংলাদেশকে জংগী তালেবান রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্রে লিপ্ত ছিল জামাত -বিএনপি। বাংলার জনগণ জামাত বিএনপিকে প্রত্যাখান করেছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশকে এগিয়ে নেওয়ার জন্য যখন উন্নয়ন করে যাচ্ছে তখন পূনরায় নতুন ভাবে ষড়যন্ত্র করে জামাত বিএনপি কর্তৃক যে অরাজকতা সৃষ্টি করার পায়তারা করে যাচ্ছে তা বাংলার মাটিতে করতে দেওয়া হবে বলে আওয়ামী লীগের নেতৃবৃন্দ বিক্ষোভ মিছিলে শ্লোগানে গানে শ্লোগানে মুখরিত করে তুলে ধরেন। জামাত বিএনপি এই কর্মকান্ডের বিরুদ্ধে সকল আওয়ামী লীগের নেতাকর্মী রাজপথে থেকে তাদের আন্দোলন সংগ্রাম মোকাবিলা করার জন্য ঐক্যবদ্ধ থাকার জন্য অনুরোধ জানিয়েছেন রামু উপজেলা আওয়ামী লীগের সভাপতি সোহেল সরওয়ার কাজল।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

David Filo ( Birth Day ); ২০ এপ্রিল; ইতিহাসের এইদিনে; https://coxview.com/david-filo-birth-day/

২০ এপ্রিল; ইতিহাসের এইদিনে

ডেভিড রবার্ট ফিলো ইয়াহু’র অন্যতম প্রতিষ্ঠাতা। ফেব্রুয়ারী 1994 সালে, তিনি জেরি ইয়াং এর সাথে সহ-তৈরি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/