সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ১৩ই মার্চ গনসংবর্ধনা : কানিজ ফাতেমা মোস্তাককে বরণ করতে ব্যাপক প্রস্তুতি

১৩ই মার্চ গনসংবর্ধনা : কানিজ ফাতেমা মোস্তাককে বরণ করতে ব্যাপক প্রস্তুতি

এম আবুহেনা সাগর; ঈদগাঁও:

একাদশ জাতীয় সংসদে সংরক্ষিত মহিলা আসনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্থ সহকর্মী নারী জাগরণের অগ্নি কন্যা বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ, জেলা শাখার সভানেত্রী, জেলা পরিষদ চেয়ারম্যান খাঁন বাহাদুর মোস্তাক আহমদ চৌধুরীর সহধর্মীনি কানিজ ফাতেমা মোস্তাক মহিলা সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় ১৩ই মার্চ বুধবার বিকেলে চৌফলদন্ডী আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে গণসংবর্ধনা আয়োজন করা হয়েছে। এ সংবর্ধনা সফল ও স্বার্থক করে তুলতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়।

এদিকে চৌফলদন্ডীর পুত্রবধূর আগমনকে ঘিরে একাধিক তোরণ নির্মাণের প্রস্তুতি চলছে। পাশাপাশি ব্যানার, ফেষ্টুনে ছেয়ে সর্বত্রই এলাকা। দলীয় নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ লোকজনের মাঝে ও ব্যাপক উৎসাহ উদ্দিপনা বিরাজ করছে। চৌফলদন্ডীবাসীর প্রিয় ভাবী কখন আসবে, এলাকাবাসী ফুল দিয়ে বরণ করে নেওয়ার অপেক্ষায় প্রহর গুণছে।

এলাকার কজন খেটে খাওয়া লোকজনের সাথে সংবধর্নার বিষয়ে এই প্রতিবেদকের কথা হলে জানান, এলাকার প্রিয় মহিলা নেত্রী নতুন দায়িত্ব তথা মহিলা সাংসদ হিসেবে নিবার্চিত হয়ে প্রথমে এলাকাতে আসছে। আমরা তাঁকে অভিবাদন ও শুভেচ্ছা জানাচ্ছি।

ঈদগাহ রিপোর্টার্স সোসাইটির সাবেক সভাপতি জানান, সংরক্ষিত মহিলা আসনের মহিলা সংসদ সদস্য, নারী আন্দোলনের আপোষহীন নেত্রী কানিজ ফাতেমা মোস্তাক আশা করি ঈদগাঁওকে উপজেলা বাস্তবায়ন, ফায়ার সার্ভিস স্থাপন এবং থানা বাস্তবায়নে অগ্রণী ভূমিকা পালন করবে।

ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মনজুর আলম জানান,তার নেতৃত্বে প্রায় অর্ধশতাধিক মোটর সাইকেল নিয়ে কক্সবাজার বিমান বন্দর থেকে তাদের প্রিয় নেত্রীকে বরন করে আনা হবে।

সদর আ,লীগের যুগ্ন সাধারন সম্পাদক বদিউল আলম আমির জানান,এ সংবর্ধনাকে কেন্দ্র করে পুরো ইউনিয়ন জুড়েই সাজ সাজ রব বিরাজ করছে।

ইউনিয়ন আ,লীগের সাবেক সভাপতি হাবিব উল্লাহ জানান,বর্তমানে এলাকাতে উৎসবের আমেজ বইছে। চৌফলদন্ডীবাসী ব্যাপকভাবে বরন করে নেবে প্রিয় নেত্রীকে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/