সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / চকরিয়া-পেকুয়ার আলহাজ ইলিয়াছ এম.পি’র পক্ষে- পেকুয়ায় পূঁজা মন্ডপ পরিদর্শন করলেন জাতীয় পার্টির নেতৃবৃন্দ

চকরিয়া-পেকুয়ার আলহাজ ইলিয়াছ এম.পি’র পক্ষে- পেকুয়ায় পূঁজা মন্ডপ পরিদর্শন করলেন জাতীয় পার্টির নেতৃবৃন্দ

পূঁজা মন্ডপ পরিদর্শন করলেন জাতীয় পার্টির নেতৃবৃন্দ

পূঁজা মন্ডপ পরিদর্শন করলেন জাতীয় পার্টির নেতৃবৃন্দ

এস.এম.ছগির আহমদ আজগরী;পেকুয়া:

পেকুয়ায় কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য জাপা নেতা আলহাজ মুহাম্মদ ইলিয়াছ এম.পি’র পক্ষে পূঁজা মন্ডপ পরিদর্শন বরেছেন উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ। ২২অক্টোবর বুধবার নবাগত জাপা নেতা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক বিডিআর (অবঃ) মোঃ জাহাঙ্গীর আলম ও উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব সাংবাদিক এম.দিদারুল করিমের নেতৃত্বে এ সরোজমিন শারদীয় দূর্গোৎসব ও পূঁজা মন্ডপ পরিদর্শন করা হয়। পূঁজা মন্ডপ পরিদর্শনকালে নেতৃবৃন্দ এলাকার সনাতন ধর্মালম্বীদের বৃহত্তম ধর্মীয় উৎসব হিসাবে পরিচিত শারদীয় আয়োজনে সরকার, স্থানীয় প্রশাসন, থানা পুলিশ, গ্রাম পরিষদ ও আর্থ-সামাজিক রাজনৈতিক নেতৃস্থানীয়দের ভূমিকা ও করনীয় এবং পূঁজা মন্ডপ সহ সার্বিক নিরাপত্তা সহ সনাতন ধর্মালম্বীদের বিদ্যমান সমস্যাধির বিষয়ে খোঁজ খবর নেন।

এসময় পরিদর্শনকারী জাপা প্রতিনিধিদল পেকুয়া উপজেলার হিন্দু সম্প্রদায়ের প্রতি সরকার, বিরোধীদল, জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লী বন্ধু আলহাজ হুসাইন মুহাম্মদ এরশাদ ও কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের মাননীয় সংসদ সদস্য জাপা নেতা আলহাজ¦ মুহাম্মদ ইলিয়াছ এম.পি এবং পেকুয়া উপজেলা জাতীয় পার্টির পক্ষ থেকে সনাতন সম্প্রদায় ও পূঁজার্থীদের শারদ শুভেচ্ছা জানিয়ে সব সময় তাদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন। পরে, নেতৃবৃন্দ পূঁজা মন্ডপ আয়োজনকারীদের সাথেও মতবিনিময় করে তাদের নানা বিষয়ে খবরা-খবর নেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জাপা নেতা হাজি বদিউল আলম, মহিলা জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক দিলুয়ারা বেগম, সদর জাপা আহবায়ক সাবেক মেম্বার আহমদ হোসেন, জাপা নেতা নুরুন্নবী, রাজাখালী জাপা সাধারণ সম্পাদক আছহাব উদ্দিন, শিলখালী জাপা’র আহবায়ক আলম ফরায়েজী, টইটং জাপা’র আহবায়ক আবদুল খালেক, সাংবাদিক এস.এম.ছগির আহমদ আজগরী, সাংবাদিক ইমরান হোসাইন, পেকুয়া উপজেলা পূঁজা উদযাপন পরিষদের সভাপতি সুমন বিশ্বাস, সাধারণ সম্পাদক অর্পন দেবনাথ, পেকুয়া সদর কেন্দ্রীয় সার্বজনীন দূর্গা মন্দিরের সভাপতি ডা. পিন্টু বিশ্বাস, সম্পাদক রমেশ বিশ্বাস, শীলপাড়া মন্ডপের মানস, সন্তোষ, বিশ্বজিৎ ও গৌতম বিশ্বাস প্রমুখ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/