সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / পেকুয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ও সড়ক দুর্ঘটনায় ২জন নিহত

পেকুয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ও সড়ক দুর্ঘটনায় ২জন নিহত

পেকুয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ও সড়ক দুর্ঘটনায় ২জন নিহত

পেকুয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ও সড়ক দুর্ঘটনায় ২জন নিহত

এস.এম.ছগির আহমদ আজগরী; পেকুয়া:

পেকুয়ায় পৃথক স্থান থেকে ফের দু’টি লাশ উদ্ধার করা হয়েছে। ১০ অক্টোবর শনিবার রাত সাড়ে ৮টার দিকে সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

অপরদিকে ১১ অক্টোবর রবিবার সকাল ৯টার দিকে বিদ্যুৎ ষ্পৃষ্ট হয়ে অপর এক ব্যবাসয়ী নিহত হয়েছেন। ওই দিন সকালে পেকুয়া সদর ইউনিয়নের বাইম্যাখালী এলাকায় বিদ্যুৎ ষ্পৃষ্টের এ ঘটনাটি ঘটেছে। নিহত ওই ব্যক্তির নাম ফরিদুল আলম (২৫)। তিনি ওই এলাকার নুরুজ্জামার পুত্র। পেশায় আইসক্রিম বিক্রেতা বলে জানা গেছে। স্থানীয়রা জানিয়েছেন ওই দিন সকালে পশ্চিম বাইম্যাখালী কবরস্থান সংলগ্ন বাড়ি থেকে ফরিদ একটি গাছে ডাল কাটছিলেন। এ সময় পল্লী বিদ্যুতের তার ওই গাছের সাথে জড়িয়ে যায়। এতে বিদ্যুৎ ষ্পৃষ্ট হয়ে সে ঘটনাস্থলে প্রাণ হারায়। পরে স্থানীয়রা তাকে পেকুয়া ডাক্তার মুজিবুর রহমানের ক্লিনিকে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে গত শনিবার সড়ক দুর্ঘটনায় সজল বাবু (৪০) নামের ওই ব্যক্তি নিহত হয়েছেন। তিনি উপজেলার বারবাকিয়া ইউনিয়নের নাজিরমুড়া এলাকার অপুর্ব বাবুর পুত্র বলে জানা গেছে। ওই দিন তিনি পেকুয়া বাজার থেকে সাইকেল চালিয়ে নিজ বাড়িতে ফিরছিলেন। এ সময় মগনামা-চকরিয়া সড়কের সদর মিয়া পাড়া মধু মাঝির বাড়ির সামনে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি তাকে ধাক্কা দেয়। এতে সজল গুরুতর আহত হন। পরে তাকে মুমূর্ষু অবস্থায় চকরিয়া জমজম হাসপাতালে নেওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। জানা গেছে পেশায় পাটি ব্যবসায়ী।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/