সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / পেকুয়া জাতীয় পার্টির জরুরী প্রস্তুতি সভা অনুষ্ঠিত

পেকুয়া জাতীয় পার্টির জরুরী প্রস্তুতি সভা অনুষ্ঠিত

Logo - Japaএস.এম.ছগির আহমদ আজগরী; পেকুয়া :

পেকুয়ায় কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য জাপা নেতা আলহাজ¦ মুহাম্মদ ইলিয়াছ এম.পি’র সফর সফল করতে এক জরুরী প্রস্তুতি সভায় মিলিত হয়েছে পেকুয়া উপজেলা জাতীয় পার্টি। ২৩অক্টোবর শুক্রবার বিকাল ৩টায় সংগঠনের কলেজ গেইট চৌমুহনীস্থ কার্যালয়ে দলের সদস্য সচিব এম.দিদারুল করিমের সঞ্চালনায় অনুষ্টিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পেকুয়া উপজেলা জাতীয় পার্টির আহব্বায়ক এস.এম.মাহাবুব ছিদ্দিকী।

সভায় বক্তারা বলেন, আগামী ২৯অক্টোবর সকালে পেকুয়া উপজেলা প্রশাসনের নিয়মিত মাসিক আইন-শৃঙ্খলা সভার পামাপাশি পেকুয়া উপজেলা জাতীয় ছাত্র সমাজের দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল। উভয় কর্মসূচীতে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য জাপা নেতা আলহাজ মুহাম্মদ ইলিয়াছ এম.পি উপস্থিত থাকার সদয় সম্মতি প্রদান করেছেন। সুতারাং তাঁর এ পেকুয়া সফরকে সফল ও স্বার্থক করতে দলের স্থানীয় পর্যায়ের নেতাকর্মীদের সার্বিক প্রচার প্রস্তুতি অপরিহার্য। এবার পেকুয়া উপজেলা জাতীয় পার্টি ও তার অঙ্গ-সহযোগী সংগঠন এবং নেতৃস্থানীয়দের একক অবস্থানের ব্যতিক্রম আয়োজন ঘটাতে হবে। কেননা জাতীয় পার্টি ৯বছরের দেশ পরিচালক আর এবার প্রধান বিরোধীদলের অবস্থানের অধিকারী হিসাবে পরিচিত বিধায় কারো দয়া দাক্ষিন্য নয় পেকুয়া উপজেলা জাতীয় পার্টির একক শক্তি প্রদর্শনের অমিত সূযোগের সদব্যবহার করতে প্রতিটি ইউনিয়ন কমিটি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের দলে দলে মিছিলে মিছিলে মুখরিত করে জাপা নেতা আলহাজ¦ মুহাম্মদ ইলিয়াছ এম.পি’র সফরকে সফল করে তুলতে হবে।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নবাগত জাপা নেতা বিশিষ্ট ব্যবসায়ী বিডিআর (অবঃ) মোঃ জাহাঙ্গীর আলম, জাপা নেতা হাজি বদিউল আলম, মহিলা জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক দিলুয়ারা বেগম, সদর জাপা আহবায়ক সাবেক মেম্বার আহমদ হোসেন, জাপা নেতা নুরুন্নবী, রাজাখালী জাপা সাধারণ সম্পাদক আছহাব উদ্দিন, শিলখালী জাপা’র আহবায়ক আলম ফরায়েজী, টইটং জাপা’র আহবায়ক আবদুল খালেক প্রমুখ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/