সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / চকরিয়ায় বড় ভাইয়ের পিটুনিতে আহত ছোট ভাইয়ের মৃত্যু ১৫দিন পর

চকরিয়ায় বড় ভাইয়ের পিটুনিতে আহত ছোট ভাইয়ের মৃত্যু ১৫দিন পর

চকরিয়ায় বড় ভাইয়ের পিটুনিতে আহত ছোট ভাইয়ের মৃত্যু ১৫দিন পর

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় পারিবারিক কলহের জের ধরে বড় ভাই ও ভাইপো’র পিটুনিতে আহত ছদরুল আমিন (৩২) চিকিৎসাধীন অবস্থায় ঘটনার ১৫দিন পর হাসপাতালে মারা গেছে। এই হত্যাকান্ডের ঘটনাটি স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনকে অবহিত না করেই দু’পরিবারের মধ্যে আপোসে ২৫ অক্টোবর রবিবার সকাল ১১টায় নামাজে জানাজা শেষে দাফন করা হয়েছে। নিহত ছদরুল বরইতলী ইউনিয়নের ৩নং ওয়ার্ডস্থ মোহাজের পাড়ার মৃত আনোয়ার হোসেনের ছেলে ।

নির্ভরযোগ্য সুত্র জানায়, ১০ অক্টোবর পাশাপাশি দু’পরিবারের মহিলাদের মধ্যে তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটি হয়। এ ঘটনা জেনে বড় নুরুল আমিন বাতেন ও ছোট ভাই ছদরুল আমিনের মধ্যে বাগবিতণ্ডা ও হাতাহাতি হয়। এসময় বড় ভাই নুরুল আমিন ও তার ছেলে আনিস ছদরুলকে বেদম প্রহার করে। এতে আহত ছদরুলকে প্রথমে চকরিয়ার একটি প্রাইভেট হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা চলাকালে রহস্যজনক কারণে ছদরুলকে চট্টগ্রামেরই একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। ওই ক্লিনিকে ২৪ অক্টোবর শনিবার রাত ৮টায় তিনি মারা যান। তার ময়নাতদন্ত না করেই গ্রামের বাড়ী বরইতলীতে এনে তড়িগড়ি করে লাশ দাফন করা হয় রবিবার সকাল ১১টার দিকে।

এদিকে অপর একটি সূত্র জানায়, আনিসের অবৈধ মেলামেশায় এক তরুণী গর্ভবতী হয়। এই নিয়ে চাচা ছদরুল আমিন বড় ভাই (আনিসের বাবা) নুরুল আমিনকে ঘটনাটি জানিয়ে ব্যবস্থা নেয়ার কথা বললে দুই ভাইয়ের মধ্যে হাতাহাতি হয়। এসময় বাবা নুরুল আমিনকে মারতে দেখে ছেলে আনিস একটি বড় লাটি নিয়ে চাচাকে আঘাত করলে গুরুতর আহত হন ছদরুল আমিন। এতে পরে তিনি মারা যান।

ঘটনার বিস্তারিত জানতে বরইতলীর একাধিক জনপ্রতিনিধির সাথে মুঠোফোনে যোগাযোগ করলে সবাই বক্তব্য দিতে অপরাগতা প্রকাশ করেন। সবারই অভিমত দু’পরিবারের মধ্যে আপোষ হয়েছে। সামনে নির্বাচন তাই আগ বাড়িয়ে কোন কথা বললে শত্রু সৃষ্টি হবে, এতে ভোটে প্রতিফলন গঠবে।

এ ব্যাপারে কক্সবাজার সদর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মোঃ মাসুদ আলম বলেন, ঘটনাটি আমার জানা ছিলো না। আপনাদের (সাংবাদিকদের) কাছ থেকে শুনলাম। বিষয়টি খতিয়ে দেখে ঘটনা সত্য হলে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য চকরিয়া থানার ওসিকে নির্দেশ দেয়া হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/