সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নতুন অফিসে আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে জমজমাট জুয়ার আসর

নতুন অফিসে আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে জমজমাট জুয়ার আসর

নতুন অফিসে আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে জমজমাট জুয়ার আসর

নিজস্ব সংবাদদাতা; নতুন অফিস:

সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের নতুন অফিসে আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে জমজমাট জুয়ার আসর অব্যাহত রয়েছে। বাজার কমিটি বারবার বাঁধা দিলেও প্রশাসনের রহস্যজনক নিরবতায় জুয়াড়ী সম্রাট রমজান আরো বেপরোয়া হয়ে উঠেছে।

খোঁজ নিয়ে জানা যায়, অফিস পাড়ার সুলতান আহমদের ছেলে রমজান ওরফে চোরা রমজান দীর্ঘদিন যাবত বাজারে বিভিন্ন পয়েন্টে জুয়ার আসর চালিয়ে আসছিল। এ নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা হলে জুম নগর সড়কের পূর্বের আস্তানা পরিবর্তন করে নতুন অফিস বাজারে আমিন মেম্বারের মার্কেটের তৃতীয় তলার একটি কক্ষ দৈনিক হাজার টাকায় ভাড়া নিয়ে সম্প্রতি দিনরাত জুয়ার আসর চালিয়ে যাচ্ছে। আসরের নিরাপত্তায় মার্কেটের নিচতলায় দৈনিক বেতনে পাহারাদার রেখে এ অপকর্ম চালিয়ে যাচ্ছে। বাজারের বিভিন্ন ব্যবসায়ী ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রে বারবার অভিযোগ করলেও পুলিশ রহস্যজনকভাবে তা এড়িয়ে যাচ্ছে বলে অভিযোগ উঠেছে। এ আসরে বৃহত্তর এলাকার ডাকাতি, অস্ত্র, খুন ও ছিনতাই মামলার পলাতক আসামীরা অংশগ্রহণ করায় এলাকার লোকজন নিরাপত্তাহীনতায় ভুগছে বলে জানা গেছে। বিশেষ করে মধ্য আয়ের ব্যবসায়ী ও গাড়ীচালকরা এ মদ জুয়ার আসরে অংশগ্রহণ করে প্রতিনিয়ত সর্বশান্ত হয়ে যাচ্ছে। এমনকি বৃহত্তর ঈদগাঁওয়ে যেসব চুরি-ডাকাতি, ছিনতাই হয় তার পরিকল্পনা এ আসর থেকে হচ্ছে বলে অনেকে অভিযোগ করেছে। এমনকি গত কিছুদিন আগে ঈদগাঁও-ঈদগড় সড়কে ৩ গাড়ী যাত্রী অপহরণ ও পরে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধারের ঘটনায় ও এ রমজানের আসরে অংশগ্রহণকারী অপরাধীরা জড়িত থাকতে পারে বলে ধারণা করছে লোকজন। তাকে গ্রেফতার করলেই বেরিয়ে আসতে পারে অপহরণ, গুম, মুক্তিপণ আদায়সহ নানা অপকর্মের রহস্য।

অভিযোগ উঠা জুয়াড়ী সম্রাট রমজানের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে সে দম্ভভরে ইউনিয়ন ও উপজেলা আওয়ামীলীগের কতিপয় নেতা, শ্রমিকলীগ, ছাত্রলীগ ও যুবলীগের কয়েক নেতার নাম উল্লেখ করে প্রশাসনসহ তাদের মাসোহারা দিয়ে এসব করে যাচ্ছে বলে স্বীকার করে এমনকি জুয়া থেকে অর্জিত মোটা অংকের টাকা সে ক্ষমতাসীন দলের বিভিন্ন কাজে ব্যবহার করে বলেও সাংবাদিকদের জানিয়েছে।

উক্ত অভিযোগের বিষয়ে ইসলামপুর আওয়ামীলীগ সভাপতি মনজুর আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি দলের নাম ভাঙ্গিয়ে এসব অপকর্মের অভিযোগ অস্বীকার করে বলেন এসবে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/