সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / রামুর বৌদ্ধ বিহার পরিদর্শন করে মুগ্ধ হলেন ৮ দেশের পর্যটনমন্ত্রী : পর্যটনের নতুন সম্ভাবনা হতে পারে রামুর প্রত্নতাত্ত্বিক বৌদ্ধ নিদর্শন : তালেব রিফাই

রামুর বৌদ্ধ বিহার পরিদর্শন করে মুগ্ধ হলেন ৮ দেশের পর্যটনমন্ত্রী : পর্যটনের নতুন সম্ভাবনা হতে পারে রামুর প্রত্নতাত্ত্বিক বৌদ্ধ নিদর্শন : তালেব রিফাই

H B Pantha 29-10-2015 (news & 3 pic) f1 (2)এইচবি পান্থ, রামু :

জাতিসংঘের বিশ্ব পর্যটন সংস্থার মহাসচিব তালেব রিফাই বলেছেন রামুর বৌদ্ধ প্রত্নতাত্ত্বিক নিদর্শনগুলো বিশ্ব ঐতিহ্যের অংশ। তিনি আরো বলেন বাংলাদেশের বৌদ্ধ প্রত্নতাত্ত্বিক নিদর্শনগুলো এদেশের পর্যটন শিল্পের নতুন সম্ভাবনা হয়ে উঠতে পারে।

বৃহস্পতিবার রামুর বৌদ্ধ বিহার ও বিভিন্ন নিদর্শন পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলোচনাকালে তিনি এ কথা বলেন। এসময় পর্যটন মন্ত্রী রাশেদ খান মেননের নেতৃত্বে চীন, ভিয়েতনাম, ভূটান, কম্বোডিয়া, আফগানিস্তান, নেপাল ও ভারতের পর্যটনমন্ত্রীসহ উচ্চপদস্থ বিভিন্ন কর্মকর্তাদের এ প্রতিনিধি দলটি রামু উত্তর মিঠাছড়ি ১০০ ফুট লম্বা সিংহশয্যা গৌতম বুদ্ধ মূর্তি ও রামকোট বনাশ্রম বৌদ্ধ বিহার পরিদর্শন করেন। এরপর রামু সেনানিবাসে যান।

H B Pantha 29-10-2015 (news & 3 pic) f1 (1)পরিদর্শনকালে রামু-কক্সবাজার সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল ও রামু উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলমসহ রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপর সেখান থেকে পুনরায় শহরে ফিরে প্রতিনিধি দলটি হেলিকপ্টারযোগে সুন্দরবনের উদ্দেশ্যে কক্সবাজার ত্যাগ করেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/