সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / কুতুবদিয়া চোরাই সিএনজি আটক

কুতুবদিয়া চোরাই সিএনজি আটক

কুতুবদিয়া চোরাই সিএনজি আটক

কুতুবদিয়া চোরাই সিএনজি আটক

নিজস্ব প্রতিনিধি, কুতুবদিয়া:

কক্সবাজার জেলার দ্বীপ উপজেলা কুতুবদিয়ার বড়ঘোপ বাজারের পশ্চিম পার্শ্বে জাফর মার্কেট থেকে একটি চোরাই ফোর স্টোক সিএনজি গোপন সংবাদের ভিত্তিতে আটক করেছে কুতুবদিয়া থানা পুলিশ। কুতুবদিয়া থানার পরিদর্শক (এসআই) ওয়াহিদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে স্থানীয় বড়ঘোপ বাজার এলাকা থেকে সিএনজি-টি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

এসময় গাড়িটি আলী আকবর ডেইল ইউনিয়নের শান্তি বাজার এলাকার জাবেরে ছেলে রবি (১৬) চালাচ্ছিল। তবে তাকে গ্রেফতার করা হয়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক কিছু স্থানীয় লোকজন জানায়, উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের শান্তিবাজার এলাকার শাহাব উদ্দিনের ছেলে মোশাররফ দীর্ঘদিন ধরে চোরাই ব্যবসার সাথে জড়িত থেকে এলাকায় বিভিন্ন ধরনের কুকর্মে জড়িয়ে পড়েছে। সে কিছুদিন দেশের বাহিরে কাটানোর পর দেশে ফিরে এসব কুকর্ম করে চলেছে বলে জানান স্থানীয়রা।

এ ব্যাপারে স্থানীয় মেম্বার বাবুল সংবাদকর্মীদের বলেন, “মোশারফের চাচা সিএনজিটি কিনেছে বলে শুনেছি। তবে লাইসেন্সসহ বৈধ কাগজপত্র আছে কিনা জানিনা”।

একটি বিশেষ সূত্রে জানা যায় , মোশাররফ এই ফোর স্টোক সিএনজি-টি দ্বীপের বাহির থেকে চুরি করে এখানে বিক্রি করার জন্য এনেছে। কিন্তু বৈধ কাগজপত্র না থাকায় কাউকে সে সিএনজি-টি বিক্রি করতে না পেরে কোন লাইন ছাড়া গাড়িটি চালাচ্ছে কয়েক দিন ধরে। মাঝে মধ্যে ভাড়াও দিচ্ছে সে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/