সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / লামায় স্কুল শিক্ষিকা হত্যাকারী থোয়াইশৈমং-এর ফাঁসির দাবিতে মানববন্ধন

লামায় স্কুল শিক্ষিকা হত্যাকারী থোয়াইশৈমং-এর ফাঁসির দাবিতে মানববন্ধন

Rafiq - Lama 17-11-2015 (news & 3pic) f2 (2)মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

স্কুল শিক্ষিকা মাইক্যচিং মার্মাকে হত্যার প্রতিবাদে ও খুনি স্বামীর ফাঁসির দাবিতে লামাবাসী মানববন্ধর করেছে। ১৭ নভেম্বর মঙ্গলবার বেলা ১২টায় খুনি থোয়াইশৈমং লামা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করলে উপজেলা পরিষদের সামনে কয়েক শতাধিক এলাকাবাসী এই মানববন্ধনে যোগ দেয়। আবেগাপ্লুত কন্ঠে সকলে খুনি থোয়াইশৈমং মার্মার দৃষ্টান্তমূলক শাস্তিসহ ফাঁসির দাবি করেন।

জানা গেছে, লামা পৌরসভার ৩নং ওয়ার্ড সমিল পাড়ায় ৩০ অক্টোবর শুক্রবার রাত ৯টায় রুপসীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মাইক্যচিং মার্মা (২৮)কে জবাই করে হত্যা করেছে তার স্বামী থোয়াইশৈমং মার্মা (৩৪)।

এসময় স্থানীয় জনসাধারণ ঘাতক স্বামীকে আটক করে পুলিশে সোপর্দ করলে পুলিশের নিকট সে নিজ হাতে হত্যা করেছে বলে স্বীকারোক্তি দেয়। খুনি থোয়াইশৈমং মার্মার বিচার কাজ চলমান রয়েছে।

Rafiq - Lama 17-11-2015 (news & 3pic) f2 (1)পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘ ৭বছর প্রেম করে অবশেষে ৪মাস আগে বিয়ে করে তারা। ভালবাসার সংসার এভাবে ধ্বংস হয়ে যাবে এটা ভাবতে পারেনি তারা। সংসার গড়ার আগে ভেঙ্গে যাবে তা কারোরই জানা ছিল না।

মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বান্দরবান জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম, লামা পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর জাহানারা বেগম, থুইনি মং মার্মা, ক্যাজ মার্মা, মংছিংপ্রু মার্মা ও উছিহ্লা মার্মাসহ প্রমূখ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/