সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ”ফুটবলকে কেন্দ্র করেই সারা পৃথিবীর উন্মাদনা” – যুব ও ক্রীড়া উপমন্ত্রী জয়

”ফুটবলকে কেন্দ্র করেই সারা পৃথিবীর উন্মাদনা” – যুব ও ক্রীড়া উপমন্ত্রী জয়

Sports - MR Mahbub 1-12-2015 (news & 1pic) f1এম.আর মাহবুব; কক্সভিউ:

যুব ও ক্রীড়া উপমন্ত্রী, সাবেক জাতীয় তারকা ফুটবলার আরিফ খাঁন জয় বলেছেন, ফুটবল জাতীয় জীবনের একটি অংশ। ফুটবল সাড়ে ৭শ কোটি মানুষের খেলা। ফুটবলকেই কেন্দ্র করেই সারা পৃথিবীর উন্মাদনা। বর্তমান প্রেক্ষাপটে ক্রিকেট বাংলাদেশের আদরের সন্তান হলেও ফুটবলে সাফল্য ছাড়া বিশ্বে ক্রীড়া জাতি হিসেবে পরিচিত হওয়া সম্ভব নয়। এজন্য বদলে যাওয়ার এ সময়ে ফুটবল শিল্পের সাথে দ্রুত আগামীর সন্তানদের পরিচিতি করে তুলতে হবে।

উপমন্ত্রী বলেন-ডিএফএকে ডিএসএ’র মতো রাষ্ট্র যন্ত্রের অংশ করেছে দেশের ফুটবল বান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজন্য যে কোন জেলা স্টেডিয়াম ডিএসএ’র জন্য ৬ মাস বরাদ্দ থাকলেও চার মাস থাকবে ডিএফএ’র আওতায়।

তিনি ১ ডিসেম্বর সন্ধ্যায় কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে ডিএসএ’র আয়োজনে কক্সবাজারের সোনালী অতীত দলের খেলোয়াড়দের সাথে এক মতবিনিময় সভায় যুব ও ক্রীড়া উপমন্ত্রী জয় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অধ্যক্ষ জসিম উদ্দিনের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন-ডিএসএ সহ-সভাপতি জসিম উদ্দিন, সহ-সভাপতি ও বাফুফে সদস্য বিজন বড়ুয়া, সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু, ডিএফএ সভাপতি এম.জাহেদ উল্লাহ, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভানেত্রী আয়েশা সিরাজ প্রমুখ।

এর আগে বিকেলে কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে কক্সবাজারের সোনালী অতীত ফুটবল তারকারা কক্সবাজার একাদশ বনাম চকরিয়া-রামু সম্মিলিত একাদশ নাম দিয়ে প্রীতি ফুটবল ম্যাচে অংশ নেয়।

উপ-মন্ত্রী জয়, সাবেক তারকা ফুটবলার গিয়াস, মঙ্গলের সমন্বয়ে গড়া চকরিয়া-রামু সম্মিলিত সোনালী অতীত ৩-১ গোলে কক্সবাজার সোনালী অতীতকে হারিয়ে দিয়েছে। বিজয়ী দলের হয়ে উপমন্ত্রী জয় দু’টি, মঙ্গল একটি গোল করেন। বিজিত দলের হয়ে জসিম ব্যবধান কমানো গোলটি করেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/