সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / চকরিয়ায় গাড়ি চালককে ছুরিকাঘাত ও পিটিয়ে জখম : ১২ ঘন্টা পর অজ্ঞান অবস্থায় উদ্ধার

চকরিয়ায় গাড়ি চালককে ছুরিকাঘাত ও পিটিয়ে জখম : ১২ ঘন্টা পর অজ্ঞান অবস্থায় উদ্ধার

Ahota- 6মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া পৌর শহরের মাতামুহুরী সেতু সংলগ্ন ট্রাক টার্মিনাল এলাকায় রোববার রাত ১২ টার দিকে এক গাড়ি চালকের পথরোধ করে তাকে পিটিয়ে গুরুতর জখম করেছে একদল দুর্বৃত্ত। এরপর পার্শ্ববর্তী একটি দিঘীর পাড়ে অজ্ঞান অবস্থায় ফেলে দেওয়া হয় তাকে। সোমবার বেলা ১২ টার দিকে স্থানীয় লোকজন ওই গাড়ি চালককে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত গাড়ি চালক আবুল কাশেম (৩৭) চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের চরপাড়া গ্রামের আবদুচ ছোবহানের ছেলে।

বড় ভাই নবাব মিয়া বলেন, কাশেম রোববার রাতে মাতামুহুরী সেতু সংলগ্ন ট্রাক টার্মিনাল এলাকায় গাড়ি রেখে বাড়িতে যাওয়ার পথে ৭-৮ জন দুর্বৃত্ত তাকে লোহার রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে বাম চোখের নিচে ছুরিকাঘাত করে ‘তরল জাতীয়’ কিছু খাইয়ে দেয়। অজ্ঞান হয়ে গেলে তাকে দিঘীর পাড়ের ঝোঁপের মধ্যে ফেলে দেয় দুর্বৃত্তরা।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বলেন, কাশেমের চোখের নিচে ছুরির আঘাত, গলায় ও পিঠে জখমের চিহ্ন রয়েছে।

কাশেমের স্ত্রী সেলিনা আকতার বলেন, আমার স্বামীকে হত্যার উদ্দেশ্যে এ ভাবে পিটিয়ে ও ছুরিকাঘাত করে আহত করা হয়েছে। আমার স্বামীর টাকা, ড্রাইভিং লাইসেন্স ও মুঠোফোন নিয়ে গেছে দুর্বৃত্তরা।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল ইসলাম খাঁন বলেন, ঘটনাটি আমার জানা নেই ।   অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/