সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে এক মাদকাসক্ত যুবককে পুলিশের হাতে তুলে দিল তার পিতা : ভ্র্যম্যামাণ আদালতে ৬ মাসের সাজা

টেকনাফে এক মাদকাসক্ত যুবককে পুলিশের হাতে তুলে দিল তার পিতা : ভ্র্যম্যামাণ আদালতে ৬ মাসের সাজা

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

টেকনাফ সদর ইউনিয়নের মৌলভী পাড়া এলাকার এক মাদকাসক্ত ছেলেকে পুলিশের হাতে তুলে দিলেন তার বাবা-মা। পুলিশ তাকে আটক করার পর ভ্রাম্যামাণ আদালত মাদকাসক্ত যুবকে ৬ মাসের সাজা প্রধান করে।

পুলিশ সূত্রে জানা যায়, ৯ মার্চ সকাল ৯টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের মৌলভী পাড়া এলাকা থেকে তার মা-বাবার সহযোগীতায় এস আই আমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল তাকে আটক করে। এরপর সকাল ১১টার দিকে সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিষ্ট্রেট তুষার আহম্মদ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মাদকাসক্ত আবদুল গফুরকে ৬ মাসের সাজা প্রদান করে।

মাদকাসক্ত আবদুল গফুরের বাবা আমির হোসেন ফকির অভিযোগ করে বলেন, তার ছেলে দীর্ঘ দিন ধরে ইয়াবাসহ বিভিন্ন প্রকার মাদক সেবন করে আসছে। এই মাদক সেবন করার জন্য অনেক টাকা ক্ষতি করেছে। প্রতিদিন মাদকাসক্ত হয়ে আমাদের উপর চালিয়ে আসছে বিভিন্ন প্রকার অত্যাচার ও নির্যাতন। অবশেষে তার এই নির্যাতন, অত্যাচার সর্য্য করতে না পেরে পুলিশের সহযোগীতায় তাকে আইনের হাতে তুলে দিতে বাধ্য হয়েছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাইন উদ্দিন খান বলেন, মাদক ব্যবসার পাশাপাশি ইদানিং মাদকাসক্তদের সংখ্যাও বেড়ে গেছে। এতে বেশির ভাগ ক্ষতিগ্রস্ত হচ্ছে হত দরিদ্র পরিবারের যুবকরা। কারন তারা বেশি টাকার লোভে পড়ে মাদক পাচারের মত ঘৃন্য কাজে বহনকারী হিসাবে লিপ্ত হচ্ছে এবং করে যাচ্ছে মাদক সেবন।

তিনি আরো বলেন, এই এলাকা থেকে মাদক ব্যবসা ও মাদক সেবনকারীদের প্রতিরোধ করতে হলে মাদকাসক্ত আবদুল গফুরের মা-বাবার মত সবাইকে এগিয়ে এসে প্রশাসন সদস্যদেরকে সহযোগীতা করতে হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/