সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায়-পেকুয়ায় ইয়াবা ও গাড়ি উদ্ধার : স্বামী-স্ত্রী আটক

চকরিয়ায়-পেকুয়ায় ইয়াবা ও গাড়ি উদ্ধার : স্বামী-স্ত্রী আটক

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া ও পেকুয়ায় পৃথক অভিযান চালিয়ে ২ হাজার ৬৪ পিস ইয়াবা বড়ি উদ্ধার করেছে পুলিশ। এসময় পেকুয়ায় স্বামী-স্ত্রীকে আটক ও চকরিয়ায় একটি পিকআপ জব্দ করা হয়। গত শুক্রবার রাত ১১টায় চকরিয়ায় কলেজ গেইট ও শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের সিকদার পাড়া এলাকা  থেকে ইয়াবাসহ আটকের ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- পেকুয়া সদরের সিকদার পাড়ার সরওয়ার উদ্দিন প্রকাশ বারেক (৩৮) ও তার স্ত্রী কামরুনেচ্ছা (৩০)।

পেকুয়া থানার এসআই নাছির উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ইয়াবাসহ ওই স্বামী-স্ত্রীকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৬৪ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির এক হাজার টাকা এবং সেবন উপকরণ উদ্ধার করা হয়।

আটকের সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া মো.মোস্তাফিজ ভূঁইয়া বলেন, আটক স্বামী-স্ত্রী দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের বিরুদ্ধে মাদক আইনে একাধিক মামলাও রয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।

এদিকে, চিরিংগা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল হাশেম মজুমদার বলেন, গোপন সুত্রে খবর পেয়ে ফাঁড়ির এসআই নুরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ মহসড়কের চকরিয়া সরকারী কলেজ গেইট এলাকায় ওৎপেতে থাকে। রাত ১১টার দিকে কক্সবাজার থেকে চট্টগ্রামমুখি একটি পিকআপ থামালে তার চালক পালিয়ে যায়। এসময় ওই পিকআপে তল্লাশি চালিয়ে গাড়ি থেকে ২ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। জব্দ করা হয় পিকআপটি।

এ ব্যাপারে এসআই নুরুল ইসলাম বাদি হয়ে পলাতক পিকআপ চালককে আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চকরিয়া থানায় মামলা দায়ের করেছেন বলে নিশ্চিত করেছেন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.কামরুল আজম।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/