সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ঈদগাঁওতে কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদকের উপর হামলা

ঈদগাঁওতে কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদকের উপর হামলা

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওতে কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদকের উপর অতর্কিত হামলা চালানোর খবর পাওয়া গেছে।

জানা যায়, ২ এপ্রিল সকাল ৭টার দিকে ঈদগাঁও ইউনিয়নের ৯নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক স্থানীয় মন্ডল পাড়ার মৃত আমির সুলতানের পুত্র হাবিব উল্লাহ (৪২) বাড়ীর পার্শ্ববর্তী দোকানে নাস্তা করতে আসলে সম্প্রতি পুলিশের হাতে অস্ত্রসহ ধৃত শাহজাহানকে কমিউনিটি পুলিশের সম্পাদক ধরিয়ে দিয়েছে মর্মে তার পরিবার অতর্কিত হামলা চালায়। শাহজাহানের অপর এক ভাই দা দিয়ে হত্যার উদ্দেশ্যে জখম করার চেষ্টাকালে হাবিব আত্মরক্ষার চেষ্টা করলে হাবিবের হাতে দায়ের আঘাত লাগে।

ঘটনার পরপরই ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই ও কমিউনিটি পুলিশের দায়িত্বপ্রাপ্ত অফিসার মহিউদ্দীনকে বিষয়টি অবগত করলে তিনি উক্ত বিষয়ে ঈদগাঁও পুলিশের ইনচার্জকে অবগত করে দ্রুত ঘটনাস্থলে ছুটে যান বলে জানান মহিউদ্দীন। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে উপস্থিত লোকজনসহকারে শাহজাহানের বাড়ী ও আশপাশ তল্লাশী চালালেও কাউকে আটক করতে পারেনি। পরক্ষণে আহত হাবিবকে রামু হাসপাতালে প্রেরণ করা হয়। তবে কমিউনিটি পুলিশের দায়িত্বপ্রাপ্ত এএস্আই মহিউদ্দীন এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

অপরদিকে ঈদগাঁও ইউনিয়ন কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক কায়ুম উদ্দীন ডিসেন্ট জানান – ওয়ার্ড কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদকের উপর হামলাকারী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করা হোক। পাশাপাশি তিনি উক্ত ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/