সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়া উপকূলের ত্রাস সালাহউদ্দিন শ্রীঘরে

চকরিয়া উপকূলের ত্রাস সালাহউদ্দিন শ্রীঘরে

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ার উপকূলের ত্রাস সালাহউদ্দিন এখন শ্রীঘরে। ওয়ারেন্টসহ চারটি মামলার আসামী সালাহউদ্দিনকে মঙ্গলবার সকালে পুলিশ গ্রেপ্তার করে ওইদিন সন্ধ্যায় আদালতে পাঠায়। বিজ্ঞ ম্যাজিস্ট্রেট তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। সালাহউদ্দিনকে গ্রেপ্তার করায় এলাকাবাসীর মাঝে স্বস্তি ফিরেছে।

ধৃত সালাহউদ্দিন উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের দরবেশকাটাস্থ পশ্চিম পাড়ার মৃত বশির আহমদের ছেলে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, বিএনপি’র কর্মী থাকাকালীন ২০০৯ সালে সালাহউদ্দিনের বিরুদ্ধে চকরিয়া ও পেকুয়া থানায় পৃথক দুটি মামলা দায়ের হয়।ওই মামলায় আদালত গ্রেপ্তারী পরোয়ানা জারি করলে গ্রেপ্তার এড়াতে সালাহউদ্দিন রাতারাতি শাসকদল আওয়ামীলীগের কর্মী বনে যায়।

অভিযোগ রয়েছে, দুটি ওয়ারেন্ট থাকা সত্বেও সালাহউদ্দিন প্রকাশ্যে ত্রাসের রাজত্ব কায়েম করে উপকূল এলাকায়। তার বিরুদ্ধে নানা অপকর্মের অভিযোগ উঠলেও ভয়ে ভুক্তভোগীরা আইনের আশ্রয় নেয়নি। অবশেষে গত কয়েকদিনে মারামারির অভিযোগে নতুন করে দুটি মামলা দায়ের হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, আমি এ থানায় যোগদানের পর থেকে দাগি অপরাধীদের গ্রেপ্তারে পুলিশের একাধিক সোর্স মাঠে নামাই। ৯মে গোপন সূত্রে খবর পেয়ে এসআই মাহাবুবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে সালাহউদ্দিনকে গ্রেপ্তার করে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/