সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে প্রায় ৬ কোটি টাকার ইয়াবাসহ এক মিয়ানমার নাগরিক আটক

টেকনাফে প্রায় ৬ কোটি টাকার ইয়াবাসহ এক মিয়ানমার নাগরিক আটক

 

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

কক্সবাজার জেলার সীমান্ত উপজেলা টেকনাফে ৫ কোটি ৯৬ লক্ষ ৭১ হাজার ৮০০ টাকা মূল্যের ১ লক্ষ ৯৮ হাজার ৯০৬ পিস ইয়াবাসহ এক মিয়ানমার নাগরিককে আটক করেছে ২ বিজিবি সদস্যরা। সেই মিয়ানমার আকিয়াব জেলার মন্ডু শহরের সুধার পাড়া এলাকার সুলতানের পুত্র মো. রফিক (৩৫)।

বিজিবি সূত্রে জানা যায়, ১২ জুলাই গভীর রাতে টেকনাফ সাবরাং ইউনিয়নের আলুগোলার স্লুইচ গেইট এলাকায় দিয়ে মিয়ানমার থেকে বড় একটি ইয়াবার চালান অনুপ্রবেশ করবে এমন গোপন সংবাদের ভিত্তিতে উক্ত স্থানে বিজিবি সদস্যরা অবস্থান নিলে নাফনদীর কেওড়া বাগানের দিকে বিজিবি সদস্যদের ইয়াবা পাচারকারী একটি বস্তা ফেলে রেখে দ্রুত দৌড়ে কেওড়া বাগানের দিকে পালিয়ে পাওয়ার চেষ্টা করলে বিজিবি সদস্যরা তাকে আটক করে বস্তাটি উদ্ধার করে। উক্ত বিজিবির সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত লোকজনের সামনে ইয়াবা বস্তা তল্লাশী করে ৫ কোটি ৯৬ লক্ষ ৭১ হাজার ৮০০ টাকা মূল্যমানের ১ লক্ষ ৯৮ হাজার ৯০৬ পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।

টেকনাফ ২ বিজিবি অধিনায়ক লে: কর্ণেল এস এম আরিফুল ইসলাম জানান, মিয়ানমার থেকে নিষিদ্ধ মাদক ইয়াবা বিক্রির লক্ষ্যে পাচার এবং সীমান্ত অবৈধভাবে অনুপ্রবেশ করার দায়ে আটককৃত ব্যক্তির বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় পৃথক দুইটি মামলা রুজু করে ইয়াবা গুলো হস্তান্ত করা হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/