সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / জারাইলতলী উচ্চ বিদ্যালয়ে উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল

জারাইলতলী উচ্চ বিদ্যালয়ে উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল

সরকার চায় সব নাগরিক মানসম্মত শিক্ষা অর্জন করুক

শওকত ইসলাম; রামু :

কক্সবাজারের রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম বলেছেন, শিক্ষিত জনগোষ্ঠি তৈরী না হলে দেশ পিছিয়ে যাবে। বেকারত্ব দূরীকরণে তথ্য প্রযুক্তি নির্ভর ও কারিগরি শিক্ষা অর্জনে সবচেয়ে বেশী গুরুত্ব দিতে হবে। মানসম্মত শিক্ষার মাধ্যমে প্রতিটি নাগরিককে গড়ে তোলা কেবল সরকারের নয়, অভিভাবক-শিক্ষকদেরও অন্যতম নৈতিক দায়িত্ব। বর্তমান সরকার শিক্ষাকে সর্বাধিক গুরুত্ব দিয়েছে। যে কারনে পড়াশোনা এখন আগের মতো নেই। সরকার শিক্ষা অর্জনের জন্য শিক্ষক-শিক্ষার্থীদের জন্য সর্বাধিক বরাদ্দ দিয়েছে। আবার দেশের বিদ্যালয়হীন গ্রামগুলোতে নতুন শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণ করছে।

উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম সোমবার (২৯ জানুয়ারি) সকালে রামুর জারাইলতলী উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, নবীন বরণ, বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবদুর রহিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য নুরুল হক, চাকমারকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সিকদার, বিশিষ্ট ব্যবসায়ি গিয়াস উদ্দিন, ইসলামী ব্যাংক রামু শাখার ব্যবস্থাপক মোহাম্মদ হারুন অর রশিদ, মাস্টার আবদুল হাই, রহিম উল্লাহ এমইউপি, ছৈয়দ নুর এমইউপি, মাস্টার এনামুল হক, আবদুল জব্বার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক হোসাইনুল ইসলাম মাতবর। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নাজমুল হক।

 

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/