সাম্প্রতিক....
Home / জাতীয় / সোমবার বিএনপির প্রতিবাদ মিছিল

সোমবার বিএনপির প্রতিবাদ মিছিল

নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে রুহুল কবির রিজভী।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে ও কালো পতাকা প্রর্দশন কর্মসূচিতে পুলিশের হামলার প্রতিবাদে ২৬ ফেব্রুয়ারি সোমবার প্রতিবাদ মিছিলের কর্মসূচি দিয়েছে দলটি।

২৪ ফেব্রুয়ারি শনিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচির ঘোষণা দেন।

রুহুল কবির ব‌লেন, ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া নিঃশর্ত মুক্তির দাবিতে ও কালো পতাকা প্রর্দশন কর্মসূচিতে পুলিশের ন্যাক্কারজনক হামলার প্রতিবাদে আগামী সোমবার ঢাকা মহানগীর প্রতিটি থানায় এবং সারাদেশে জেলা ও মহানগরীতে প্রতিবাদ কর্মসূচি ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হবে।’

শ‌নিবার সকাল সোয়া ১০টার দিকে প্রায় শতাধিক নেতাকর্মী নয়াপল্টন কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে ৩০ মিনিট বিক্ষোভ করার পর হঠাৎ পুলিশ বিক্ষুদ্ধ নেতাকর্মীদের উপর চড়াও হয়। এ সময় হতাহতের ঘটনাও ঘটে। আহত হন বেশ কয়েকজন মহিলা দলের নেত্রী।

এ সময় প্রায় ২২ জন নেতাকর্মীকে আটক করা হ‌য়ে‌ছে। পরে বেলা ১১টার দিকে পুলিশি বাধা উপেক্ষা করে ফের সড়কে এসে কালো পতাকা প্রদর্শন করতে চাইলে পুলিশ আবারও নেতাকর্মীদের উপর চড়াও হয়। এসময় আরও ২০ জন নেতাকর্মীকে আটক করার অভিযোগ করেছেন বিএন‌পি চেয়ারপারস‌নের উপ‌দেষ্টা জয়নুল আবদীন ফারুক।

সূত্র:মোক্তাদির হোসেন প্রান্তিক-priyo.com;ডেস্ক।

 

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/