সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / জঙ্গীবাদ ও নারী নির্যাতন বিরোধী বিচ ম্যারাথন এবং মাদক বিরোধী সাইকেল র‌্যালী

জঙ্গীবাদ ও নারী নির্যাতন বিরোধী বিচ ম্যারাথন এবং মাদক বিরোধী সাইকেল র‌্যালী

বার্তা পরিবেশক :
মাদক মুক্ত সমাজ বির্নিমাণে যুব সমাজকে এগিয়ে আসতে হবে, পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রাক্তন মূখ্য সচিব মোঃ আবদুল করিম বলেছেন, উন্নত সমৃদ্ধশালী বাংলাদেশ গঠন করতে হলে সমাজ থেকে থেকে জঙ্গীবাদ ও নারী নির্যাতন চিরতরে বন্ধ করতে হবে। বর্তমান সময়ে বাংলাদেশের এক নম্বর সমস্যা মাদকের করালগ্রাস থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে। সরকারের পাশাপাশি এসকল ব্যাধি দূর করতে সমাজের সর্ব সাধারণকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

শুক্রবার ৮ ফেব্রুয়ারি ২০১৯ তারিখ কক্সবাজার সমুদ্র সৈকতে মুক্তি কক্সবাজার কর্তৃক আয়োজিত জঙ্গীবাদ ও নারী নির্যাতন বিরোধী বিচ ম্যারাথন এবং মাদক বিরোধী সাইকেল র‌্যালী ও আলোচনা সভার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুক্তি কক্সবাজারের সভাপতি ও বিশিষ্ট আইনজীবী এডভোকেট শিবু লাল দেবদাসের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মুক্তি কক্সবাজারের প্রধান নির্বাহী বিমল চন্দ্র দে সরকার। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মুক্তি কক্সবাজারের প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক সোমেশ্বর চক্রবর্তী ।

বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক সোমেশ্বর চক্রবর্তী বলেন, দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সমাজের হিত সাধনের জন্য সবাইকে একযোগে কাজ করতে হবে। মুক্তি কক্সবাজারও মানব কল্যাণে কাজ করে যাচ্ছে। সকল প্রকার মাদককে না বলার জন্য সবাইকে শপথ নেওয়ার আহবান জানান তিনি।

জঙ্গীবাদ ও নারী নির্যাতন বিরোধী বিচ ম্যারাথন এবং মাদক বিরোধী সাইকেল র‌্যালী ও আলোচনা সভার সম্মানিত অতিথি পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ ফজলুল কাদের বলেন, অনৈতিকতা পেছনে ফেলে, সবাইকে মানবিক মানুষ হতে হবে। নারী নির্যাতন ও মাদকের ভয়াবহতা থেকে দেশকে রক্ষা করতে হবে।

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর জেনারল ম্যানেজার এ.এইচ.এম আব্দুল কাইয়ুম, সহকারী ব্যবস্থাপক সুমন চৌধুরী, কক্সবাজার চেম্বার এন্ড কমার্স এন্ড ইন্ডাসট্রির সভাপতি আবু মোর্শেদ চৌধুরী খোকা, সহকারী পুলিশ (ট্রাফিক) বাবুল বনিক, মুক্তি কক্সবাজারের সাধারণ সম্পাদক এড. রনজিত দাশ, নির্বাহী পরিষদ সদস্য ডা. বিমল চৌধুরী, মাসুদা মোর্শেদা আইভি, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু, নির্বাহী পরিষদ সদস্য আলী রেজা তসলিম, কো-অরডিনেটর (আইওএম) শেখ জাহাঙ্গীর হোসেন, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, মুক্তি কক্সবাজারের প্রধান কার্যালয়ের বিভিন্ন প্রকল্পের কর্মকর্তা এবং স্থানীয় সুধিজনবৃন্দ।

অনুষ্ঠান সফল করার জন্য সার্বিক দায়িত্ব পালন করেন মুক্তি কক্সবাজার এর সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির প্রোগ্রাম অফিসার ফয়সল মাহমুদ সাকিব।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/