সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / টেকনাফে ফের মাইক্রো-সিএনজি মুখোমুখি সংঘর্ষ : সিএনজি চালক নিহত

টেকনাফে ফের মাইক্রো-সিএনজি মুখোমুখি সংঘর্ষ : সিএনজি চালক নিহত

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে ফের সড়ক দুর্ঘটনায় এক সিএনজি চালক নিহত।

সুত্রে জানা যায় এনজিও সংস্থার ব্যবহৃত গাড়ি একটি মাইক্রো বাস ও সিএনজির মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সিএনজি চালকের মৃত্যু হলেও মাইক্রো চালক রক্তাক্ত অবস্থায় কৌশলে পালিয়ে যায়।

২৮ মার্চ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের বাহারছড়ার কচ্ছপিয়া এলাকায় এনজিও সংস্থা রিলিফ ইন্টারন্যাশনালের ব্যবহৃত নোহা গাড়ি যার নং-(ঢাকামেট্টো-চ-১৯-২৯৬৯) এর সাথে টেকনাফ হতে শাপলাপুরগামী একটি নাম্বারবিহীন সিএনজির মুখোমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে সিএনজি চালক মারিশবনিয়ার মোহছেন আলীর পুত্র সরওয়ার আলম (২৭) ঘটনাস্থলে রক্তাক্ত হয়ে মারা যায়। এসময় এনজিও সংস্থার গাড়ি চালকও রক্তাক্ত হয় তবু কিছুদূর যাওয়ার পর প্রাণের ভয়ে তারা গাড়ি ফেলে পালিয়ে যায়। এই দুর্ঘটনার পর খবর পেয়ে বাহারছড়া পুলিশ ফাঁড়ির একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দুর্ঘটনার কবলে পড়া এনজিও সংস্থার গাড়িটি জব্দ করেন।

টেকনাফ উপকুলীয় ইউনিয়ন বাহারছড়া পুলিশ ফাঁড়ির তদন্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ার হোসেন, সড়ক দুর্ঘটনায় এক সিএনজি চালক নিহতের সত্যতা নিশ্চিত করেছেন এবং এনজিও সংস্থার ব্যবহৃত ক্ষতিগ্রস্ত গাড়িটি জব্দ করা হয়েছে বলে জানান তিনি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/