সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে র‍্যাবের গুলিতে মাদক কারবারী মহিউদ্দিন নিহত : অস্ত্র ও ইয়াবা উদ্ধার

টেকনাফে র‍্যাবের গুলিতে মাদক কারবারী মহিউদ্দিন নিহত : অস্ত্র ও ইয়াবা উদ্ধার


গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :
টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে পাশে র‍্যাবের সাথে গোলাগুলিতে মহিউদ্দিন নামে এক মাদক কারবারী নিহত। অস্ত্র,গুলি ও ইয়াবা উদ্ধার।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে কক্সবাজার র‍্যাব-১৫ মেজর রবিউল ইসলাম আরো জানান, ২১ এপ্রিল গভীর রাত আনুমানিক ২টার দিকে টেকনাফ বাহারছড়া মেরিন ড্রাইভ সড়কের পাশ দিয়ে ইয়াবা পাচার হবে। এই গোপন সংবাদটি পাওয়ার পর উক্ত এলাকায় আমাদের র‍্যাব সদস্যরা একটি অস্থায়ী ক্যাম্প তৈরী করে। এরপর রাত আড়াইটার দিকে বাহারছড়া মেরিন ড্রাইভ সংলগ্ন জব্বার মুন্সির পরিত্যক্ত একটি হ্যাচারীর পার্শ্ববর্তী এলাকায় রাতের অন্ধকারে কয়েকজন লোকের আনাগোনা দেখতে পেয়ে র‍্যাব সদস্যরা সামনের দিকে এগিয়ে গেলে মাদক কারবারীরা হঠাৎ করে র‍্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে র‍্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

অবশেষে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার পর ঘটনাস্থল তল্লাশী করে গুলিবিদ্ধ অবস্থায় এক যুবক ও দেশীয় তৈরী ১টি এলজি, ৩ রাউন্ড গুলি ও ১০ হাজার ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়। গুলিবিদ্ধ হয়ে নিহত হওয়া যুবক হচ্ছে নাইক্ষংছড়ি কম্বোনিয়া এলাকার সিরাজুল ইসলামের পুত্র মহিউদ্দিন (২৬) বলে জানান তিনি।

এদিকে টেকনাফ হাসপাতাল সূত্রে জানা যায়, র‍্যাব-১৫ ও কয়েকজন পুলিশ সদস্য গুলিবিদ্ধ অবস্থায় একজন ব্যক্তিকে জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

এরপর পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্ত রিপোর্ট তৈরী করার জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করে।

র‍্যাব সূত্রে আরো জানা যায়, সংঘটিত এই ঘটনার সাথে জড়িত অপরাধীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে টেকনাফ মডেল থানায় মামলা রুজু করার প্রক্রিয়া চলছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট

  মোহাম্মদ রফিকুল ইসলাম; বান্দরবান :ভূমি বিরোধের জের ধরে লামায় মোঃ ইব্রাহিম (৫৫) নামে কৃষকের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/