সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / কক্সভিউ ডট কম’র সংবাদকর্মী নূরুল বশর মানিকের উপর সন্ত্রাসী হামলার নিন্দা

কক্সভিউ ডট কম’র সংবাদকর্মী নূরুল বশর মানিকের উপর সন্ত্রাসী হামলার নিন্দা

নিজস্ব প্রতিনিধি;
কক্সবাজার থেকে বহুল প্রচারিত এবং সর্বাধিক নিউজ পোর্টাল ‘কক্সভিউ ডট কম’র নিজস্ব প্রতিবেদক সংবাদকর্মী নূরুল মানিকের উপর ৮ মে রাত সাড়ে ১২ টায় কক্সবাজার শহরের বড় বাজারে সন্ত্রাসীরা হামলা চালিয়ে গুরুতর আহত করে সর্বস্ব ছিনিয়ে নেওয়ার ঘটনায় ক্ষোভ ও নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন, ‘কক্সভিউ ডট কম’র প্রকাশক মুহাম্মদ শফিকুল ইসলাম, সম্পাদক মোহাম্মদ সেলিম, বার্তা সম্পাদক দীপক শর্মা দীপু, ব্যবস্থাপনা পরিচালক জুয়েল দত্ত, আইডি প্রধান মাহ্লামে মালা, পরিচালক এডভোকেট আয়াছুর রহমান, উপদেষ্টা এডভোকেট মোহাম্মদ তারেক, ”সময় নিউজবিডি টুয়েন্টিফোর ডটকম’র সম্পাদক ও প্রকাশক মোঃ এনামূল হক খোকন, প্রধান উপদেষ্টা মোঃ লুৎফুর রহমান ভূইয়া, আইন উপদেষ্টা এডভোকেট উসমান গণি, বিভাগ উপদেষ্টা মোঃ বাহারুল ইসলাম মোল্লা, ‘সোশ্যাল আই নিউজ টুয়েন্টিফোর ডটকম’র প্রতিষ্টাতা ও পরিচালক নূর মোহাম্মদ সুজন, সম্পাদক ও প্রকাশক মোঃ জামাল হোসেন, দৈনিক প্রতিদিনের কাগজ’র কক্সবাজার জেলা প্রতিনিধি বেলাল আজাদ. দৈনিক কক্সবাজার প্রতিদিন’র শহর প্রতিনিধি সাকিবুর রহমান শাকিব, শ্রমিক নেতা শাহীন শাহ, ছাত্রলীগের কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটির নেতা মনিরুল হক মনির, ছাত্রলীগ নেতা শাহনেওয়াজ কুতুবী।

বিবৃতি দাতারা সংবাদকর্মী নূরুল বশর মানিকের উপর কাপূরোষিত হামলায় জড়িদের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা নিয়ে দ্রুত গ্রেফতারের জন্য আইন-শৃংখলা বাহিনীর প্রতি দাবী জানান।

উল্লেখ, বুধবার (৮মে) রাত সাড়ে ১২ টায় পেশাগত দায়িত্বপালন শেষে নিজ বাসায় ফেরার সময় শহরের বড়বাজারে পৌছলে ৫/৬ জনের দূর্বৃত্ত্বের দল তার পথ আগলে উপর্যুপুরি ছুরিকাঘাত করে পত্রিকার আইডি কার্ড, মোবাইল ফোন, পেইন ড্রাইভ ও নগদ টাকা ছিনিয়ে নেয়। আশেপাশের লোকজন আহত সংবাদকর্মী নূরুল বশর মানিককে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট

  মোহাম্মদ রফিকুল ইসলাম; বান্দরবান :ভূমি বিরোধের জের ধরে লামায় মোঃ ইব্রাহিম (৫৫) নামে কৃষকের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/