সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / লামায় মাহিন্দ্র ও মোটর সাইকেলে সংঘর্ষ : আহত ২

লামায় মাহিন্দ্র ও মোটর সাইকেলে সংঘর্ষ : আহত ২

দুর্ঘটনায় আহত মিজ্ঞাউ মার্মা ও আবু শামা।

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :
বান্দরবানের লামায় মাহিন্দ্র ও মোটর সাইকেল মুখামুখি সংঘর্ষে দুইজন গুরুতর আহত হয়েছে। সোমবার (১৭ জুন) বিকাল ৫টায় লামা-সুয়ালক সড়কের (বাইশপাড়ি যাত্রী ছাউনি সংলগ্ন) এই দুর্ঘটনা ঘটে।

এসময় মোটর সাইকেল যাত্রী উপজেলার গজালিয়া ইউনিয়নের বাইশপাড়ি মার্মা পাড়ার মৃত প্রæ থোয়াই মার্মার ছেলে মিজ্ঞাউ মার্মা (৪২) ও বমু বিলছড়ি ইউনিয়নের পশ্চিম পাড়ার মৃত দলিলুর রহমানের ছেলে মোটর সাইকেল ড্রাইভার আবু শামা (৫০) গুরুতর আহত হয়েছে। স্থানীয়রা দ্রুত আহতদের উদ্ধার করে লামা হাসপাতালে নিয়ে আসে। আহত মিজ্ঞাউ মার্মার অবস্থা গুরুতর হওয়ায় তাকে চমেক হাসপাতালে রেফার করা হয়েছে।

প্রত্যেক্ষদর্শীরা জানান, মোটর সাইকেলে করে মিজ্ঞাউ মার্মা তার বাড়ি হতে কম্পনিয়া এলাকায় কাজে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা মাহিন্দ্র গাড়িটি বাইশপাড়ি যাত্রী ছাউনির টেকে মুখামুখি সংঘর্ষ হয়। মোটর সাইকেলটি দুমড়ে-মুছড়ে যায় এবং মিজ্ঞাই মার্মা ও আবু শামা গুরুতর আহত হয়। মোটর সাইকেল ও মাহিন্দ্র উভয়ে বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণে দুর্ঘটনাটি ঘটে বলে জানা যায়।

লামা সরকারী হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার সরকারী মেডিকেল অফিসার বিবি হাজেরা বলেন, মিজ্ঞাউ মার্মার ডান পা একবারে ভেঙ্গে গেছে। তাকে চমেক হাসপাতালে রেফার করা হয়েছে।

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক আশাফুজ্জামান লিটন বলেন, অফিসার ইনচার্জ এর নির্দেশে শুনামাত্র আমি সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে ঘটনাস্থলে যাই এবং রোগীদের হাসপাতালে এনে চিকিৎসার ব্যবস্থা করি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/