সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / কৈয়ারবিল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে সাইফুল মেম্বার নির্বাচিত

কৈয়ারবিল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে সাইফুল মেম্বার নির্বাচিত

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বারের শূন্যপদে মোহাম্মদ সাইফুল ইসলাম ফুটবল প্রতীক নিয়ে ৭২৫ ভোট পেয়ে বেসরকারিভাবে মেম্বার নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুরুল ইসলাম মোরগ প্রতীক নিয়ে ৩৬৯ ভোট পেয়েছেন। অপর দুই প্রার্থী নাসির উদ্দিন তালা প্রতীক নিয়ে ৩৬ ভোট এবং মনছুর আলম টিউবওয়েল প্রতীক নিয়ে পেয়েছেন মাত্র ৫ ভোট পেয়েছেন।

বিষয়টি কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের উপ নির্বাচনের রিটার্নিং অফিসার ও চকরিয়া উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সাখাওয়াত হোসেন কক্সভিউ ডট কম-কে নিশ্চিত করেছেন।

এ ওয়ার্ডে ইভিএম (ইলেকট্রিক ভোটার মেশিন) এ বৃহস্পতিবার ২৫ জুলাই ভোট গ্রহণ করা হয়। ভোটারদের ইভিএম পদ্ধতিতে ভোট দেয়ার জন্য জন্য গত ২৩ জুলাই মঙ্গলবার ভোট কেন্দ্রে হাতে-কলমে প্রশিক্ষণ (মকভোট) দেয়ায় ভোটাররা খুবই স্বাচ্ছন্দ্যে ইভিএম-এ ভোট দিতে পেরেছেন বলে রিটার্নিং অফিসার ও চকরিয়া উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সাখাওয়াত হোসেন জানিয়েছেন।

তিনি কক্সভিউ ডট কম-কে আরো জানান, ইভিএম মেশিনে কোন টেকনিক্যাল ত্রুটি দেখা দেয়নি।

প্রসঙ্গত, কৈয়ারবিল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বরের মৃত্যূতে শূন্য পদে বৃহস্পতিবার ২৫ জুলাই এই উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/05/Election-Sagar-6-5-24.jpg

ঈদগাঁও উপজেলা নির্বাচনে চারজন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে দ্বিমুখী লড়াইয়ের আভাস

  এম আবু হেনা সাগর;ঈদগাঁও : অবশেষে বহুল প্রত্যাশিত কক্সবাজারের নবসৃষ্ট উপজেলা পরিষদ নির্বাচনে চারজন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/