সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে র্যাবের হাতে রোহিঙ্গা মাদক পাচারকারী কালাম আটক : ১০ কোটি টাকার ইয়াবা উদ্ধার

টেকনাফে র্যাবের হাতে রোহিঙ্গা মাদক পাচারকারী কালাম আটক : ১০ কোটি টাকার ইয়াবা উদ্ধার


গিয়াস উদ্দিন ভূলু; টেকনাফ :

টেকনাফে র্যাব-১৫ সদস্যরা হ্নীলা প্রধান সড়কে একটি বিশেষ অভিযান পরিচালনা করে ১০ কোটি টাকার ইয়াবাসহ আবুল কালাম নামে এক রোহিঙ্গা মাদক পাচারকারীকে আটক করা হয়েছে।

তথ্য সূত্রে জানা যায়, ১লা ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৭টায় র্যাব-১৫ টেকনাফ শাখার কর্তব্যরত ইনচার্জ লেঃ মির্জা শাহেদ মাহতাব এর নেতৃত্বে র্যাবের একটি চৌকষ দল গোপন সংবাদের তথ্য অনুযায়ী হ্নীলা ইউনিয়ন জাদিমোড়া প্রধান সড়ক সংলগ্ন এলাকা একটি বিশেষ অভিযান পরিচালনা করে মিয়ানমার থেকে আসা মংডু মাংগালা এলাকার মৃত ইউসুফের পুত্র মাদক পাচারকারী আবুল কালাম (২০)কে আটক করা হয়।

এসময় তার সাথে থাকা ২ লক্ষ ইয়াবাসহ তাকে হাতে নাতে আটক করতে সক্ষম হয়। উদ্ধারকৃত ইয়াবা গুলোর আনুমানিক মূল্য ১০ কোটি টাকা টাকা বলে জানায় র্যাব।

এই অভিযানের সত্যতা নিশ্চিত করে র্যাব-১৫ টেকনাফ শাখার দায়িত্বরত ইনচার্জ লেঃ শাহেদ মির্জা মাহতাব বলেন, ১লা ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৭টায় গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি হ্নীলা জাদিমোড়া সংলগ্ন টেকনাফ টু কক্সবাজার প্রধান সড়কে মিয়ানমার থেকে নিয়ে ইয়াবার একটি চালান আদান প্রদান করা হবে। সেই তথ্য অনুযায়ী ২ লক্ষ ইয়াবাসহ মিয়ানমার নাগরিক মাদক পাচারকারী এক যুবককে আটক করতে সক্ষম হয় র্যাব।

আটক মাদক কারবারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হচ্ছে বলে জানান তিনি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় পাহাড় কাটার বিরুদ্ধে গভীররাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, স্কেভেটর ধ্বংস

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :বান্দরবানের লামায় গভীর রাতে পাহাড় কাটায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/