Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / মিউজিক ভিডিওতে সাকিব আল হাসান

মিউজিক ভিডিওতে সাকিব আল হাসান

অনলাইন ডেস্ক :
টিভি বিজ্ঞাপনে মাঝেমধ্যেই কাজ করছেন বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান। এবার তিনি মিউজিক ভিডিওতে কাজ করলেন। টি-২০ বিশ্বকাপ উপলক্ষে দেশের শীর্ষ অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ বরাবরই ব্যতিক্রমধর্মী কাজ করছে। এর প্রমাণ পাওয়া গেছে অসংখ্যবার। তারই ধারাবাহিকতায় ‘টি-২০ বিশ্বকাপ’ উপলক্ষে প্রতিষ্ঠানটি প্রকাশ্যে আনছে ভিন্ন ধাঁচের গান-ভিডিও ‘বিজয়রথ’।

গানটি গেয়েছেন ইকবাল আসিফ জুয়েল ও রায়েফ আল হাসান রাফা। গীতিকার সাকী আহমেদের কথায় গানটির সুর করেছেন ইকবাল আসিফ জুয়েল (মাইলস গিটারিস্ট)। রাফা ও জুয়েলের এ গানে ভিন্নমাত্রা যোগ করেছে সাকিবের উপস্থিতি। এ গানে ড্রামসে সাজু, বেজ গিটারে রয়েছেন পাভেল। এ গান-ভিডিও নির্মাণ করেছেন ফ্লাইবট স্টুডিও।

এ প্রসঙ্গে গানটির গায়ক ইকবাল আসিফ জুয়েল বলেন, আমরা প্রত্যেকেই আমাদের বাংলাদেশের ক্রিকেটকে অনেক ভালোবাসি। সে ক্ষেত্রে মিউজিশিয়ানরা ব্যতিক্রম নয়। আমরা সবাই বাংলাদেশের বিজয়ের জন্য অধীর আগ্রহে থাকি। আসন্ন টি-২০ বিশ্বকাপ উপলক্ষে এই গানটি বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসর্গ করছি। সকল বাধা বেরিয়ে বাংলাদেশ দল বিজয় নিয়ে আসবে- এমনই প্রত্যাশা ফুটে ওঠেছে গানে গানে। চমৎকার দৃষ্টিনন্দন মিউজিক ভিডিওটি গানে এনেছে ভিন্নতা।’

তিনি আরও বলেন, ‘আবেগ আর আশা-নিরাশা মিশে আছে আমাদের প্রতি স্পন্দনে। বিজয়ে যেমন আনন্দিত-উল্লসিত হই, তেমনই ব্যর্থতায় আবার মন হয়ে ওঠে মলিন। লাল-সবুজের বিজয়রথে আমরা ১১ জন নিজেদের সেরাটাই উজাড় করে দেব। প্রত্যাশা একটাই, যেন পাশে থাকে কোটি হৃদয়ের ভালোবাসা আর প্রার্থনা।’

প্রযোজনা প্রতিষ্ঠান জানায়, ২০ অক্টোবর জি-সিরিজ থেকে প্রকাশ পাচ্ছে ‘বিজয়রথ’। একইসঙ্গে গানটি দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্ম জি প্রাইমে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2018/10/Tharmameter.jpg

দেশে আরও ৩ দিনের হিট অ্যালার্ট জারি

  অনলাইন ডেস্ক :দেশজুড়ে বইছে তাপপ্রবাহ। গরমে জনজীবনে হাঁসফাঁস অবস্থা। এ অবস্থায় দেশজুড়ে তাপপ্রবাহ অব্যাহত ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/