সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ক্রীড়া / আলীকদমে সেনাজোনের উদ্যোগে খেলাধুলা সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান

আলীকদমে সেনাজোনের উদ্যোগে খেলাধুলা সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান

আলীকদমে সেনাজোনের উদ্যোগে খেলাধুলা সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান, https://coxview.com/wp-content/uploads/2024/08/Army-Rafiq-8-8-24.jpg

 

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :
বান্দরবানের আলীকদমে সেনা জোন (৩১ বীর) কর্তৃক পার্বত্য চট্টগ্রামের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার লক্ষ্যে বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা, এতিমখানার শিক্ষক শিক্ষার্থী, গরীব ও দুঃস্থ পরিবারসহ উপজাতীয় মুসলিম কল্যাণ সংস্থা এবং আলীকদম মুরং কমপ্লেক্সে ছাত্র ছাত্রীদের মাঝে নগত আর্থিক সহায়তা ও খেলাধুলা সামগ্রী বিতরণ করা হয়।


বৃহস্পতিবার (৮ অগস্ট) বেলা ১১টায় আলীকদম সেনাজোনের ক্যান্টিন সংলগ্ন হলরুমে বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা, এতিমখানার শিক্ষক শিক্ষার্থী, গরীব ও দুঃস্থ পরিবারসহ উপজাতীয় মুসলিম কল্যাণ সংস্থা এবং আলীকদম মুরং কমপ্লেক্সে ছাত্র ছাত্রীদের খাবার বিল বাবদ আর্থিক অনুদান প্রদানসহ সর্বমোট ২ লাখ ৬৫ হাজার ১৬৯ টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।


এছাড়াও আলীকদম ম্রো কমপ্লেক্সের ছাত্রছাত্রীদের মাঝে খেলাধুলার জন্য ফুটবল ও অন্যান্য খেলনা সামগ্রী বিতরণ করেন।


আর্থিক সহায়তা ও খেলাধুলা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেঃ কর্ণেল মোঃ শওকাতুল মোনায়েম, পিএসসি জোন কমান্ডার, আলীকদম সেনা জোন।


এ সময় প্রধান অতিথির বক্তব্যে বলেন, আলীকদম সেনা জোনের পক্ষ থেকে অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও উন্নয়নমূলক কাজ চলমান আছে এবং ভবিষ্যতেও থাকবে।


উল্লেখ্য যে, জোন কর্তৃক প্রতিমাসেই এসকল প্রতিষ্ঠানকে অনুরুপ অনুদান প্রদান করা হয়ে থাকে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/