Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / উখিয়ায় দুই এনজিওকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

উখিয়ায় দুই এনজিওকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

 

নিজস্ব প্রতিনিধি :

কক্সবাজারের উখিয়ায় পৃথক ঘটনায় এনজিও সংস্থায় কর্মরত এক নারী ও এক পুরুষের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। দুইজনে এনজিও সংস্থা আরটিএম ইন্টারন্যাশনাল এর দুই কর্মী ছিলেন এবং সহকর্মী ছিলেন। পুলিশ এটি নিয়ে কাজ করছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে সেটি জানা যায়নি। এ ঘটনায় পুরো উপজেলায় তোলপাড় সৃষ্টি হয়েছে।


৮ অক্টোবর (মঙ্গলবার) সকাল ৯টার দিকে উখিয়া উপজেলার রাজাপালং ইউপির অন্তর্গত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা সরকারি মহিলা কলেজ সংলগ্ন এলাকা থেকে স্থানীয়দের সহায়তায় আলাদাভাবে দুটি মৃতদেহ উদ্ধার করা হয় ।


নিহতরা হলেন- পটুয়াখালী বাউফল উপজেলার মাঝপাড়া এলাকার মোজাম্মেল হকের পুত্র মেহেরাব হোসেন(৩০), হবিগঞ্জ জেলা নবীগঞ্জ উপজেলার অন্তর্গত কসবা এলাকার সুখ লাল দেবের মেয়ে পপি দেব (২৭)। তারা ২ জন এনজিও সংস্থা আরটিএম ইন্টারন্যাশনালে উখিয়া শাখায় কর্মরত ছিলেন।


বিষয়টি নিশ্চিত করে উখিয়া থানার (ওসি) তদন্ত শফিকুল ইসলাম তিনি জানান, উখিয়া রাজাপালং কলেজ সংলগ্ন এলাকা থেকে আলাদাভাবে এনজিও সংস্থায় কর্মরত দুই নারী-পুরুষের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ২ জনের গলায় ফাঁস লাগানো ছিল। ধারণা করা হচ্ছে তারা আত্মহত্যা করেছে। এনজিও সংস্থা আরটিএম ইন্টারন্যাশনালে দুই সহকর্মী এক সাথে চাকরি করতেন। তবে কি কারণে আত্মহত্যা করেছে সে বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি।


মৃতদেহ ২টি উদ্ধার করার পর ময়না তদন্ত রিপোর্ট তৈরি করার জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন ২১ উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী

  মোহাম্মদ রফিকুল ইসলাম; বান্দরবান :বান্দরবানের লামা উপজেলায় ডিজিটাল ক্যাম্পেইন’২৪ সিজন ২১ উপলক্ষে ওয়ালটন ডাবল ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/