সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / কক্সবাজারে দূর্গতদের মাঝে ডিআইজি মুনিরুজ্জামানের ত্রাণ বিতরণ

কক্সবাজারে দূর্গতদের মাঝে ডিআইজি মুনিরুজ্জামানের ত্রাণ বিতরণ

বার্তা পরিবেশক :

সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া ঘূর্ণিঝড় মোরা ও প্রাকৃতিক দূর্যোগে বিপন্ন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছে কক্সবাজার জেলা পুলিশ। বুধবার দুপুরে কক্সবাজার সদর উপজেলার পোকখালী, খুরুশকুল এবং টেকনাফ উপজেলায় ত্রাণ বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি ছিলেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি এস এম মুনিরুজ্জামান। এসময় জেলা পুলিশ সুপার ড. এ.কে.এম ইকবাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ গোলাম রুহুল কুদ্দুস, সহকারী পুলিশ সুপার কাজী মতিউল ইসলাম, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রঞ্জিত কুমার বড়ুয়া, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বখতিয়ার উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাজনীন সরওয়ার কাবেরী, জেলা পরিষদ সদস্য সোহেল জাহান চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

ত্রাণ বিতরণকালে প্রধান অতিথি পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি বলেন, বাংলাদেশের পুলিশ প্রাকৃতিক দূর্যোগে বিপন্ন মানুষের পাশে সবসময় ছিল, এখনো আছে এবং ভবিষ্যতেও থাকবে। সম্প্রতি ঘূর্ণিঝড় মোরার আঘাতে কক্সবাজার জেলায় প্রায় সাড়ে ২৭ কোটি টাকার ক্ষতি সাধিত হয়েছে। এই ক্ষতি পুষিয়ে উঠতে না উঠতেই প্রাকৃতিক দূর্যোগে কক্সবাজার, চট্টগ্রাম, রাঙ্গামাটি, বান্দরবান ও খাগড়াছড়িতে ব্যাপক ক্ষয়ক্ষতি ও প্রাণহাণীর ঘটনা ঘটে। এ পরিস্থিতিতে জেলা পুলিশের নির্ধারিত ইফতার মাহফিল বাতিল করে সেই টাকা দিয়ে দুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

জেলা পুলিশ কক্সবাজার সদর উপজেলার পোকখালীতে ৫০০ পরিবার, খুরুশকুলে ২৫০ পরিবার ও টেকনাফে ২৫০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

রামুতে তরমুজের দাম চডা :হিমশিম খাচ্ছে ক্রেতারা

  কামাল শিশির; রামু :কক্সবাজারের রামু উপজেলার বিভিন্ন স্থানে পবিত্র মাহে রমজানের শুরুতে বিভিন্ন এলাকায় ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/