Home / প্রচ্ছদ / অপহরণের ৫ম দিন- চেয়ারম্যান পুত্র মোস্তাককে ফেরৎ পাওয়ার দাবীতে পরিবার ও মুক্তি পরিষদের ভিন্ন ভিন্ন কর্মসূচী

অপহরণের ৫ম দিন- চেয়ারম্যান পুত্র মোস্তাককে ফেরৎ পাওয়ার দাবীতে পরিবার ও মুক্তি পরিষদের ভিন্ন ভিন্ন কর্মসূচী

Giasuddin - Teknaf - 16.08.2015 - (News & Pic) 2..গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ :

কক্সবাজার জেলার সীমান্ত উপজেলা টেকনাফের উপজেলা চেয়ারম্যান পুত্র ও যুবলীগ নেতা মোস্তাক আহম্মদকে অক্ষত অবস্থায় ফেরতের দাবীতে ভিন্ন ভিন্ন কর্মসূচী পালিত হয়েছে। কর্মসূচীর মধ্যে তার পরিবারের সংবাদ সম্মেলন এবং মুক্তি পরিষদের ব্যানারে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

১৬ আগষ্ট রবিবার বেলা ১১টার দিকে টেকনাফ পৌরসভার পুরাতন পল্লান পাড়াস্থ চেয়ারম্যান বাসভবনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন, অপহৃত হাজী মোস্তাকের স্ত্রী জয়নাব রাজিয়া শিমু। এতে উপস্থিত ছিলেন মা আমেনা বেগম, মা হামিদা খাতুন, চাচা জালাল আহম্মদসহ পরিবারের সদস্যবৃন্দ।

Giasuddin - Teknaf - 16.08.2015 - (News & Pic) 2.সংবাদ সম্মেলনে অশ্রু নয়নে স্ত্রী বলেন, আমার স্বামী মোস্তাক একজন নিরাপরাধ ব্যক্তি। তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ ও সমাজ বিরোধী অভিযোগ বা কোন থানায় মামলা নেই। আমার শ্বশুর আলহাজ্ব জাফর আহাম্মদ ইউপি সদস্য থেকে ইউপি চেয়ারম্যান ও বর্তমানে আওয়ামীলীগ মনোনয়নে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়। তবে প্রতিপক্ষরা আমার শ্বশুড়ও পরিবারের সুনাম ক্ষুন্ন করার জন্য সন্ত্রাসী, ইয়াবা ব্যবসায়ী, মানবপাচারকারী ও চাঁদাবাজ ইত্যাদি অপপ্রচার চালিয়ে সম্মানহানি ও ক্ষতি করার চেষ্টা করা হচ্ছে। এসব কর্মকান্ডে আমাদের পরিবার কখনো জড়িত ছিলনা। পারিবারিক প্রতিপক্ষরা সরকারী বিভিন্ন সংস্থাকে আমাদের বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত করছেন। আসন্ন ইউপি নির্বাচনে অংশ নিতে স্বামী মোস্তাক বিভিন্ন স্থানে জনসংযোগ, প্রচারণা চালিয়ে আসছিল। এতে জনগণের ব্যাপক সাড়া ও জনসর্মথন দেখে রাজনৈতিক প্রতিপক্ষরা ঈর্ষাম্বিত হয়ে ১১ আগষ্ট রাত আনুমান ৮টার দিকে জাতীয় শোক দিবস পালনে যুবলীগ, ছাত্রলীগের সাথে প্রস্তুতিকালে সাদা পোষাকধারী কিছু অস্ত্রধারী লোক আইন প্রয়োগকারী সংস্থার পরিচয়ে দুটি মাইক্রোবাস যোগে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। অদ্যবদি পর্যন্ত তার কোন খোঁজ মেলেনি।

আমি এবং আমার পরিবারের সবাই অক্ষত অবস্থায় হাজী মোস্তাককে ফেরৎ দাবী করছি।

Giasuddin - Teknaf - 16.08.2015 - (News & Pic) 2তিনি আরো উল্লেখ করেন, মোস্তাকের সাথে আমার বিয়ে হয়েছে মাত্র কয়েক মাস, এখনো হাতের মেহেদীর রং শুকায়নি। এ অবস্থায় আমার স্বামী মোস্তাককে ফিরে না পেলে সারা জীবন অনিশ্চয়তার অন্ধকারে নিমজ্জিত থাকব। তাছাড়া আমার শাশুড়ী আমেনা পুত্রের শোকে কাঁতর। তাই স্বামী মোস্তাককে অক্ষত অবস্থায় ফেরতের জন্য প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, উর্ধ্বতন কর্তৃপক্ষ ও মানবাধিকার কমিশনের সহায়তা কামনা করছি।

এদিকে সংবাদ সম্মেলন শেষে মোস্তাক আহাম্মদ মুক্তি পরিষদের ব্যানারে টেকনাফ পৌরসভার বাসষ্টেশন চত্বরে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি উপেক্ষা করে অসংখ্য জনতার অংশ গ্রহনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। যা পৌরসভার ঝর্ণা চত্বর হয়ে উপজেলা পরিষদ গেইট পর্যন্ত আবাল, বৃদ্ধা, শিশু-কিশোর, রাজনৈতিক নেতৃবৃন্দ, সংবাদিক, বুদ্ধিজীবি, শ্রমিক, মেহনতি জনতা, অসংখ্য মহিলা অংশ নেয়। উক্ত মানববন্ধনে হাজী মোস্তাকে অক্ষত অবস্থায় ফেরৎ চাই প্লেকার্ড বহন করা হয়।

এ মানববন্ধনে উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও হাজী মোস্তাক আহম্মদ মুক্তি পরিষদের সভাপতি জহির হোছন এম,এ এর সভাপতিত্বে এক পথ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শফিক মিয়া, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সদস্য ও হ্নীলা ইউনিয়ন আওয়য়ামীলীগ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান এইচ,কে আনোয়ার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মৌঃ রফিক উদ্দিন, জেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি আবুল কালাম, কাউন্সিলর আবু হারেছ, হাজী মোস্তাকের মাতা আমেনা বেগম, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি কাউন্সিলর একরামুল হক, পৌর আওয়ামীলীগ সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী, সাধারন সম্পাদক মোঃ আলম বাহাদুর, সাবরাং আওয়ামীলীগ সভাপতি জাহেদ হোছন, হামজালাল মেম্বার, নুরুল ইসলাম কালু, পৌর যুবলীগের সভাপতি মনজুরুল করিম সোহাগ, সাধারণ সম্পাদক অং চৌধুরী মারমা, উপজেলা ছাত্রলীগ সভাপতি সরওয়ার আলমসহ আওয়ামীলীগের উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের অঙ্গসংগঠনের নেতৃবন্দ।

মানববন্ধন শেষে হাজী মোস্তাকে অক্ষত অবস্থায় ফেরতের দাবীতে প্রধান অতিথির নেতৃত্বে নেতৃবৃন্দরা উপজেলা নিবার্হী কর্মকর্তার পক্ষে কার্যালয়ের সহকারী কাজল কান্তী দাশের কাছে প্রধানমন্ত্রীসহ বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রদান করা হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/