শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

আইনজীবী ছদ্মবেশী ২ প্রতারক আটক

Handcuff - 12 (c)নিজস্ব প্রতিবেদক

আইনজীবী বেশে প্রতারণার চেষ্টাকালে ২ প্রতারককে আটক করা হয়েছে। মঙ্গলবার বেলা তিনটার দিকে কক্সবাজার দ্রুত বিচার আদালতের ম্যাজিস্ট্রেট মহিউদ্দীন মুরাদ তাদের আটক করেন। আটকৃতরা হল, গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জের চন্দিপুর এলাকার মৃত ছৈয়দ আলীর ছেলে মিজানুর রহমান ও তার এক সহযোগী।

আদালত পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার উখিয়ায় ৫০ হাজার ও এ্যাম্বুল্যান্সসহ আটকদের ছাড়াতে আইনজীবী বেশে দ্রুত বিচার আদালত চত্বরে প্রবেশ করে প্রতারক মিজান ও তার সহযোগী। এসময় ম্যাজিস্ট্রেট মহিউদ্দীন মুরাদের নিজস্ব গোপন কক্ষে ঢুকে তাকে ম্যানেজ করার চেষ্টা করে প্রতারক মিজান। এসময় সে নিজেকে আইনজীবী বলে পরিচয় দেয়। তার কথায় সন্দেহ হলে তাকে চ্যালেঞ্জ করেন ম্যাজিস্ট্রেট মহিউদ্দীন মুরাদ। এসময় তাদের কাছে কোন প্রমাণ না থাকায় পুলিশ ডেকে গ্রেফতারের নির্দেশ দেন। পরে সহযোগীকে মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হলেও মিজানকে সদর মডেল থানায় সোপর্দ করা হয়।

আদালত পুলিশের পরিদর্শক পলি মজুমদার জানান, প্রতারক হিসেবে প্রমাণিত হওয়ায় মিজানকে পুলিশের কাছে সোপর্দ করা হয়। অন্যজনকে মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com