সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল এর ৫ম মৃত্যুবার্ষিকী আজ

আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল এর ৫ম মৃত্যুবার্ষিকী আজ

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2024/02/Ismail-Rafiq-15-2-24.jpg?resize=540%2C330&ssl=1

 

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :
লামা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিজ্ঞ রাজনৈতিক ব্যক্তিত্ব আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল এর ৫ম মৃত্যবার্ষিকী আজ। ২০১৯ সালের ১৫ ফেব্রুয়ারী রাত সাড়ে ৮টায় তিনি স্ট্রোকজনিত কারণে মৃত্যুবরণ করেন।


২০১৯ সালের ১৫ ফেব্রুয়ারী রাতে লামা বাজারস্থ জেলা পরিষদ গেস্ট হাউজের ২য় তলায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে প্রস্তুতিমূলক মিটিংয়ে তিনি স্ট্রোক করেন। এসময় দ্রুত তাকে লামা হাসপাতালে জরুরী বিভাগে ভর্তি করা হয়। অবস্থার আরো অবনতি হলে দ্রুত উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম নেয়ার পথে কক্সবাজারের চকরিয়ায় জমজম হাসপাতালে তাঁর মৃত্যু হয়।


বান্দরবান আওয়ামীলীগ পরিবারের অন্যতম সংগঠক আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল এর মৃত্যুবার্ষিকীতে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ও বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা অংশ নেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানায়।


আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল ১৯৯২ সালে প্রথমবারের মত লামা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। তারপর ২০০২ সালে লামা পৌরসভার ১ম পরিষদের প্রথম মেয়র হিসেবে নির্বাচিত হন। তিনি ২০০৮ সালে ৩য় উপজেলা পরিষদ নির্বাচনে লামা উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছিলেন। এছাড়া লামা উপজেলায় অসংখ্য স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দির, ক্যাং, গির্জা ও প্রতিষ্ঠান তিনি নির্মাণ করেন। সমগ্র লামা উপজেলায় তার উন্নয়নের চিহ্ন রয়েছে। সর্বজন গ্রহণযোগ্য ব্যক্তিত্ব আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল এর মৃত্যুতে লামাবাসী একজন অভিভাবক হারিয়েছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/04/Thermometer-Hit-Hot.jpg

বৃষ্টির সম্ভাবনা নেই, রাতে বাড়বে গরম

অনলাইন ডেস্ক : ঢাকাসহ দেশের কোনো বিভাগেই বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/