Home / প্রচ্ছদ / আলীকদমে ২ ব্যবসায়ী অপহৃত : মুক্তিপণ দাবী

আলীকদমে ২ ব্যবসায়ী অপহৃত : মুক্তিপণ দাবী

আলীকদমে ২ ব্যবসায়ী অপহৃত : মুক্তিপণ দাবী

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

পার্বত্য জেলা বান্দরবানের আলীকদম উপজেলার কলার ঝিরি এলাকা থেকে ১ অক্টোবর অপহৃত অভিরাম ত্রিপরা উদ্ধার না হতেই অপহরণ হল দুই বাঙ্গালী ব্যবসায়ী। রবিবাল সকাল ৭টায় আলীকদম উপজেলা ৪ নং কুরোপ পাতা ইউনিয়নের কচ্ছপিয়ার মূখ এলাকা থেকে দুই ব্যবসায়ীকে অপহরন করেছে অস্ত্রধারী সন্ত্রাসী গ্রুপ।

অপহৃতরা হলেন চকরিয়া উপজেলার ভাঙ্গার মূখ এলাকার মাশুক আহামদ এর ছেলে মোহাম্মদ আলী (৪০) ও মৃত নুর মোহাম্মদ এর ছেলে সাইফুল ইসলাম (৩৫)। অপহরণকারীরা দুই জনকে ছেড়ে দেওয়ার বিনিময়ে ৬লক্ষ টাকা মুক্তিপণ দাবী করেছে।

অপহরনকারীদের হাত থেকে পালিয়ে আসা আলীকদম উপজেলার রোয়াম্ভু এলাকার মোঃ আব্দুল হামিদ এর ছেলে মোঃ এহসান জানান, আমরা নৌকার মাঝি ও ব্যবসায়ী মিলে ৮-১০ জন ছিলাম। সকাল ৭টার দিকে হঠাত্ করে একদল পাহাড়ি সন্ত্রাসী অস্ত্র সস্ত্র নিয়ে আমাদেরকে ঘিরে ফেলে। পরে সেনাবাহিনী আসার খবর পেয়ে সবার কাছ থেকে টাকা পয়সা মোবাইল ছিনিয়ে নিয়ে মোহাম্মদ আলী ও সাইফুল ইসলামকে সঙ্গে নিয়ে পালিয়ে যায়।

অন্যদিকে ৪ অক্টোবর রবিবার বেলা সাড়ে ৪টার দিকে মোহাম্মদ আলী (০১৮১১৩৬৪৩৭৬) নম্বর থেকে ফোন করে কথা বলে তার পরিবারের সাথে। তিনি জানান আমরা এখন কোথায় আছি জানিনা। অপহরণকারীরা আমাদেরকে খুব মারধর করছে। তারা জনপ্রতি ৩লক্ষ টাকা করে মোট ৬লক্ষ টাকা মুক্তিপণ দাবী করেছে। এখন টাকা না দিলে আমাদেরকে তারা ছাড়বেনা।

ঘটনার সত্যতা স্বীকার করে আলীকদম সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ মিজানুর রহমান পিএসসি বলেন, ঘটনাটি জানার পর থেকে আমাদের টহল অব্যহত আছে। আমরা চেষ্টা করছি তাদেরকে যত শীঘ্রই সম্ভব উদ্ধার করার। অন্য প্রশ্নের জবাবে তিনি বলেন, অপহরণকারীদের দাবী কী আমরা এখনো জানিনা।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

%d bloggers like this: