বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৩:১৭ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গবন্ধুর দেশে একটি মানুষও গৃহহীন থাকবেনা- প্রধানমন্ত্রী বান্দরবানে জাতীয় পার্টির কর্মী সমাবেশে বিদিশা এরশাদ ছাত্রলীগের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী মহেশখালী বিদ্যুৎ-জ্বালানি ছাড়াও মডেল সিটি গড়ে উঠবে কক্সবাজারে প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে চলছে ব্যাপক প্রস্তুতি কক্সবাজারে প্রধানমন্ত্রীর জনসভা সফলে ঈদগাঁওতে ব্যাপক প্রস্তুতি : মহাসড়কে তোরণ সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপে স্বর্ণপদক জয়ীদের গণসংবর্ধনা লামায় টেকনাফে পর্যটকবিহীন জাহাজে আগুন শুয়ে বই পড়লে যা হয় ঢাবির হল শাখার উপ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক হলেন ঈদগাঁওর আহসান

আসছে ‘মেইড ইন চিটাগং’

http://coxview.com/wp-content/uploads/2022/11/Entertainment-Made-in-Chittagong-.jpg

অনলাইন ডেস্ক :
বড়পর্দায় হাজির হচ্ছেন ব্যান্ড তারকা পার্থ বড়ুয়া। চট্টগ্রামের আঞ্চলিক ভাষা ও সংস্কৃতি নিয়ে নির্মিত পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘মেইড ইন চিটাগং’ সিনেমায় দেখা যাবে এই গায়ক ও অভিনেতাকে। সিনেমাটিতে তার বিপরীতে নায়িকা হয়েছেন অপর্ণা ঘোষ।

প্রযোজনা সূত্রে জানা গেছে, এটি মূলত একটি ওয়েব ফিল্ম। তৈরি করা হয়েছে রবি বিঞ্জ’র জন্য। তবে আগে এটি সিনেমাহলে মুক্তি দেওয়া হবে। চট্টগ্রাম ও রাঙামাটির বিভিন্ন মনোরম লোকেশনে এর শুটিং করা হয়েছে। রিয়াদ বিন মাহমুদের রচনায় ও ইমরাউল রাফাতের পরিচালনায় রূপকথা প্রোডাকশনস্‌ এর ব্যানারে রবি বিঞ্জ এর ‘মেড ইন চিটাগং’ ইতিমধ্যে সেন্সর ছাড়পত্র পেয়েছে। আগামী ১৮ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে এনামুল কবির সুজন প্রযোজিত কমেডি ধারার সিনেমাটি।

চলচ্চিত্রটি নিয়ে অভিনেতা পার্থ বড়ুয়া বলেন, ‘এটি হাস্যরসে পরিপূর্ণ ভিন্নধর্মী একটি চলচ্চিত্র। আমার চরিত্রটিও একটু অন্যরকম। পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের প্রধান চরিত্রে এই প্রথমবার অভিনয় করছি, সো অন্যরকম একটা ফিলিংস কাজ করছে। পুরোপুরি আঞ্চলিক ভাষায় চলচ্চিত্র তৈরির ক্ষেত্রে একটা বড় চ্যালেঞ্জ ছিল। আমরা সবাই সেই চ্যালেঞ্জ গ্রহণ করেছি।’

পরিচালক ইমরাউল রাফাত এর মতে, ‘আঞ্চলিক ভাষা নিয়ে এর আগে আমাদের দেশে অনেকগুলো ধারাবাহিক প্রচারিত হলেও এটিই প্রথম চলচ্চিত্র। মেইড ইন চিটাগং ড্রামা সিরিজটি সবাই যেমন পছন্দ করেছিলেন, আশা করছি চলচ্চিত্রটি সবার ভালো লাগবে।’

তবে সিনেমাটি চট্টগ্রামের দুটি প্রেক্ষাগৃহে মুক্তি দিলেও সারা দেশের প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি দেওয়ার পরিকল্পনা আপাতত নেই বলে জানিয়েছেন ইমরাউল রাফাত।

‘মেইড ইন চিটাগং’ শিরোনামের সিনেমাটিতে পার্থ বড়ুয়া ও অপর্ণা ঘোষ ছাড়াও অভিনয় করেছেন সাজু খাদেম, নাসির উদ্দিন খান, চিত্রলেখা গুহসহ অনেকে।

উল্লেখ্য, এর আগে চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় ‘মেইড ইন চিটাগং’ নামে একটি নাটক প্রচার হয়েছিল। নাটকটি দারুণ জনপ্রিয়তা পেয়েছিল।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com