সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / আসছে ‘মেইড ইন চিটাগং’

আসছে ‘মেইড ইন চিটাগং’

অনলাইন ডেস্ক :
বড়পর্দায় হাজির হচ্ছেন ব্যান্ড তারকা পার্থ বড়ুয়া। চট্টগ্রামের আঞ্চলিক ভাষা ও সংস্কৃতি নিয়ে নির্মিত পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘মেইড ইন চিটাগং’ সিনেমায় দেখা যাবে এই গায়ক ও অভিনেতাকে। সিনেমাটিতে তার বিপরীতে নায়িকা হয়েছেন অপর্ণা ঘোষ।

প্রযোজনা সূত্রে জানা গেছে, এটি মূলত একটি ওয়েব ফিল্ম। তৈরি করা হয়েছে রবি বিঞ্জ’র জন্য। তবে আগে এটি সিনেমাহলে মুক্তি দেওয়া হবে। চট্টগ্রাম ও রাঙামাটির বিভিন্ন মনোরম লোকেশনে এর শুটিং করা হয়েছে। রিয়াদ বিন মাহমুদের রচনায় ও ইমরাউল রাফাতের পরিচালনায় রূপকথা প্রোডাকশনস্‌ এর ব্যানারে রবি বিঞ্জ এর ‘মেড ইন চিটাগং’ ইতিমধ্যে সেন্সর ছাড়পত্র পেয়েছে। আগামী ১৮ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে এনামুল কবির সুজন প্রযোজিত কমেডি ধারার সিনেমাটি।

চলচ্চিত্রটি নিয়ে অভিনেতা পার্থ বড়ুয়া বলেন, ‘এটি হাস্যরসে পরিপূর্ণ ভিন্নধর্মী একটি চলচ্চিত্র। আমার চরিত্রটিও একটু অন্যরকম। পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের প্রধান চরিত্রে এই প্রথমবার অভিনয় করছি, সো অন্যরকম একটা ফিলিংস কাজ করছে। পুরোপুরি আঞ্চলিক ভাষায় চলচ্চিত্র তৈরির ক্ষেত্রে একটা বড় চ্যালেঞ্জ ছিল। আমরা সবাই সেই চ্যালেঞ্জ গ্রহণ করেছি।’

পরিচালক ইমরাউল রাফাত এর মতে, ‘আঞ্চলিক ভাষা নিয়ে এর আগে আমাদের দেশে অনেকগুলো ধারাবাহিক প্রচারিত হলেও এটিই প্রথম চলচ্চিত্র। মেইড ইন চিটাগং ড্রামা সিরিজটি সবাই যেমন পছন্দ করেছিলেন, আশা করছি চলচ্চিত্রটি সবার ভালো লাগবে।’

তবে সিনেমাটি চট্টগ্রামের দুটি প্রেক্ষাগৃহে মুক্তি দিলেও সারা দেশের প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি দেওয়ার পরিকল্পনা আপাতত নেই বলে জানিয়েছেন ইমরাউল রাফাত।

‘মেইড ইন চিটাগং’ শিরোনামের সিনেমাটিতে পার্থ বড়ুয়া ও অপর্ণা ঘোষ ছাড়াও অভিনয় করেছেন সাজু খাদেম, নাসির উদ্দিন খান, চিত্রলেখা গুহসহ অনেকে।

উল্লেখ্য, এর আগে চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় ‘মেইড ইন চিটাগং’ নামে একটি নাটক প্রচার হয়েছিল। নাটকটি দারুণ জনপ্রিয়তা পেয়েছিল।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও-ঈদগড় সড়কে রাতের আঁধারে শতবর্ষি মাদারট্রি কর্তন

কামাল শিশির / এম আবুহেনা সাগর : কক্সবাজার উত্তর বন বিভাগের ঈদগাঁও রেঞ্জের ভোমরিয়াঘোনা বিটের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/