শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:০৯ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

ইনানীতে পর্যটকের মালামাল ছিনতাই : আটক ২

Handcuff - 12 (c)নিজস্ব প্রতিনিধি, উখিয়া:

উখিয়ার পর্যটন এলাকা ইনানীতে এক সাংবাদিক দম্পতি পর্যটকের মালামাল ছিনতাইকালে পুলিশ দুই ছিনতাইকারীকে হাতে নাতে আটক করে তাদের নিকট থেকে একটি ধারালো ছুরিসহ ছিনতাই করা মালামাল উদ্ধার করেছে।

১৪ আগস্ট শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে ইনানী মেরিন ড্রাইভ সড়কে এ ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছেন, চট্টগ্রামের হাটহাজারী উপজেলার মির্জাপুর গ্রামের বাসিন্দা নিউজসিটিজি২৪ এর সাংবাদিক মির্জা মোহাম্মদ জামশেদুর রহমান মিজান ও তার স্ত্রী পারলিন হাশেন কক্সবাজার থেকে টম টম যোগে ইনানী আসছিল। এ সময় মোটর সাইকেল আরোহী দুই ছিনতাইকারী তাদের অনুসরণ করে ইনানী এলাকায় ওই পর্যটকবাহী টম টমটি গতিরোধ করে ছুরি ঠেকিয়ে তাদের টাকা, ক্যামেরা, মোবাইল ও স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। এ সময় পেছন থেকে আসা যুব ও ক্রীড়ামন্ত্রী বিরেন সিকদারের গাড়ি বহরের সামনে থাকা পুলিশ তাৎক্ষণিকভাবে ওই ছিনতাইকারীদের ধাওয়া করে আটক করে।

আটককৃত ছিনতাইকারীরা হচ্ছে কক্সবাজারের উত্তর রুমালিয়ারছড়া গ্রামের মোহাম্মদ নুরের ছেলে মোর্শেদ আলম (৩০) ও খরুলিয়া গ্রামের আব্দুর রশিদের ছেলে আব্দুর রহিম শামিম (২৬)। থানার উপ-পরিদর্শক মোহাম্মদ শাহজাহান কামাল জানান, এ ব্যাপারে উখিয়া থানায় একটি ছিনতাই মামলা রুজু করা হয়েছে।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com