সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / প্রাকৃতিক ও পরিবেশ / ইসলামপুরে বজ্রপাতে যুবকের মৃত্যু

ইসলামপুরে বজ্রপাতে যুবকের মৃত্যু

 

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় বজ্রপাতে নুরুল হুদা নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়। শনিবার (৮ জুন) উপজেলার ইসলামপুর ইউনিয়নের মধ্য নাপিতখালী রেললাইন সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক ইউনিয়নের ৪ নং ওয়ার্ড মধ্যম নাপিতখালীর মরহুম ছিদ্দিক আহমদের পুত্র।


স্থানীয়রা জানান, শনিবার সকালে নুরুল হুদা ধান ক্ষেতের প্রয়োজনীয় কাজ সারতে ঘর থেকে বের হয়। বেলা সাড়ে ১২ টার দিকে ভারি বৃষ্টিপাতের সাথে আকস্মিক বজ্রপাত শুর হয়।এসময় নুরুল হুদা আকস্মিক বজ্রপাতে শিকার হয়ে ঘটনাস্থলেই মারা যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানান।


স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। হতভাগা নুরুল হুদা একাধিক সন্তানের জনক। তার মৃত্যুর সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে মুহূর্তেই ছড়িয়ে পড়ে।পরিচিত মুখ হওয়ায় সকলের মাঝে শোকের ছায়া নেমে আসে।


স্থানীয়রা জানান, সে সদাহাস্যজ্বল ও মিষ্টভাষী ছিল।যার কারণে যে কেউ তাকে পছন্দ করত। মাঝে মধ্যে সে সংসারের প্রয়োজনে ইজিবাইক চালাত বলে জানিয়েছেন।


এ মৃত্যুর সংবাদ পেয়েই নিহতের পরিবারে ছুটে যান ইসলামপুর ইউপি চেয়ারম্যান মওলানা দেলোয়ার হোসাইন। তিনি আকস্মিক এই মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে পরিবারে প্রতি সমবেদনা জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/06/Sagar-11-6-24.jpeg

ঈদগাঁও উপজেলায় ভূমিহীন ও গৃহহীন ১৯৬টি পরিবার পাচ্ছেন গৃহ

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : কক্সবাজারে নবসৃষ্ট ঈদগাঁও উপজেলায় এবার ১৯৬টি ভূমিহীন-গৃহহীন পরিবার ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/