সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ইসলামাবাদে তিনদিন ধরে ট্রান্সফর্মার বিকল : অন্ধকারে শতাধিক পরিবার

ইসলামাবাদে তিনদিন ধরে ট্রান্সফর্মার বিকল : অন্ধকারে শতাধিক পরিবার

ফাইল ছবি

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদে তিন দিন ধরে ট্রান্সফর্মার বিকল হয়ে নষ্ট হওয়ায় বর্তমানে শতাধিকেরও বেশি পরিবার অন্ধকারে হাবুুডুবু খাচ্ছে।

প্রাপ্ত তথ্য মতে, গেল বৃষ্টিপাত ও দমকা হাওয়ায় ইসলামাবাদ হরিপুর এলাকায় একটি বৈদ্যুতিক ট্রান্সফর্মার সংযোগ তার ছিড়ে পড়ে। ৬ এপ্রিল দুপুর বেলায় ঐ সংযোগ তার ঠিক করে বিদ্যুৎ দেওয়ার সাথে সাথে ট্রান্সফর্মারটি জ্বলে নষ্ট হয়ে যায়। যার ফলে অন্ধকারে রয়েছে শতাধিকেরও বেশি পরিবার। সে থেকে আজ অবদি পর্যন্ত উক্ত এলাকায় বিদ্যুৎ না থাকায় প্রচন্ড গরমে নারী-পুরুষ দিশেহারা হওয়ার পাশাপাশি ফ্রিজে রক্ষিত খাদ্যদ্রব্য নষ্ট হয়ে যাচ্ছে।

এলাকার তরুণ প্রজন্ম অর্নব সরকার ইভু জানান, এলাকায় বিগত কয়েকদিন ধরে বিদ্যুৎহীনতার কারণে মাধ্যমিক বিদ্যালয়ের পরীক্ষার্থী সহ শিক্ষার্থীরা নানা ভাবে বিপাকে পড়েছে। সে সাথে প্রয়োজনীয় কাজে ব্যবহৃত অধিকাংশ মোবাইল এখন বন্ধ বললেই চলে। এসবের দিকে দৃষ্টি রেখে অতি সত্বর একটি ট্রান্সফর্মার বসিয়ে এলাকাবাসীকে অন্ধকার থেকে মুক্ত করার আহবান জানানো হয়।

এ ব্যাপারে ঈদগাঁও পল্লী বিদ্যুৎ অফিস (পবিস)র জি.এমের মুঠোফোনে কথা হলে তিনি ট্রান্সফর্মার নষ্ট হওয়ার সত্যতা নিশ্চিতের পাশাপাশি নতুন করে বসানোর উদ্যোগ নেন বলে জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/