সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদকে সামনে রেখে ঈদগড় – ঈদগাঁও সড়কে পুলিশী টহল জোরদার দাবী

ঈদকে সামনে রেখে ঈদগড় – ঈদগাঁও সড়কে পুলিশী টহল জোরদার দাবী

 

হামিদুল হক; ঈদগড় :
আসন্ন পবিত্র রমজানের ঈদকে সামনে রেখে কক্সবাজার জেলার আলোচিত এবং ক্রাইমজোন খ্যাত ঈদগড় – ঈদগাঁও সড়কে অপহরণ ও ডাকাতি প্রতিরোধে পুলিশী টহল জোরদারের দাবী জানিয়েছেন এলাকাবাসী।


জানা যায়, বর্তমানে অরক্ষিত ঈদগড়-ঈদগাঁও সড়কের পানেরছড়া ঢালা ও হিমছড়ি ঢালায় নিরাপত্তার দায়িত্বে টহল পুলিশের কোন ডিউটি নেই। ঢালা এলাকায় বর্তমানে পুলিশ টহল না থাকায় যাত্রী সাধারণ যাতায়াতে শংকিত হয়ে পড়েছেন। কখন না কখন উল্লেখিত এলাকাগুলোতে ডাকাতি ও অপহরণ সংঘটিত হয় তার কোন ঠিক ঠিকানা নেই। বিগত কয়েক বছর ধরে এলাকাবাসী সশস্ত্র ডাকাত ও অপহরণ কারীর কবলে পড়ে সর্বস্ব হারাচ্ছে। সড়কের দু’টি পয়েন্টে নিয়মিত পুলিশী টহল জোরদারের জন্য জেলা পুলিশ সুপারসহ উর্ধ্বতন কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করছেন স্থানীয় বাসিন্দারা । বিষয়টি নিয়ে ঈদগড়ের কয়েক জন সচেতন ব্যক্তির সাথে কথা হলে তারা বলেন , ঈদগড় -ঈদগাঁও সড়কের ঢালা এলাকায় পুলিশ টহল না থাকায় নিরাপত্তাহীনতায় রয়েছে এবং আসন্ন ঈদ উপলক্ষ্যে ডাকাত ও অপহরণকারীরা যেকোন মুহুর্তে ডাকাতি, অপহরণ সংঘটিত করতে পারে। তাই পুলিশ প্রশাসনকে সড়কে টহল জোরদার করে এলাকাবাসীর জানমাল রক্ষার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার আহবান জানান তারা।


এ বিষয়ে যোগাযোগ হলে ঈদগড় পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই মনির বলেন, ক্যাম্পে পুলিশ সদস্য কম, তাই ঢালা এলাকাতে নিয়মিত টহল দেওয়া সম্ভব হচ্ছেনা। তবে, রাতে এলাকায় জননিরাপত্তায় পুলিশ টহল দেওয়া হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/04/Thermometer-Hit-Hot.jpg

বৃষ্টির সম্ভাবনা নেই, রাতে বাড়বে গরম

অনলাইন ডেস্ক : ঢাকাসহ দেশের কোনো বিভাগেই বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/