Home / প্রচ্ছদ / ঈদগাঁওকে উপজেলা বাস্তবায়ন সংক্রান্ত প্রস্তুতি সভা

ঈদগাঁওকে উপজেলা বাস্তবায়ন সংক্রান্ত প্রস্তুতি সভা

ঈদগাঁওকে উপজেলা বাস্তবায়ন সংক্রান্ত প্রস্তুতি সভা

হামিদুল হক, ঈদগড়:

ঈদগাঁওকে প্রশাসনিক উপজেলা ঘোষণা বাস্তবায়ন এখন জনদাবীতে পরিণত হয়েছে। উক্ত লক্ষ্য অর্জনে বৃহত্তর ঈদগাঁওবাসীকে সম্পৃক্ত করতে উপজেলা বাস্তবায়ন পরিষদ এলাকায় দীর্ঘদিন নানা সচেতনতামূলক পদক্ষেপ গ্রহণ করে আসছে। এলাকার সার্বিক উন্নয়নের স্বার্থে এ দাবী আদায়ের আন্দোলনকে আরো বেগবান ও শক্তিশালী করার উদ্যোগ নেয়া হয়েছে। যার ধারাবাহিকতায় ২৮ সেপ্টেম্বর রোজ সোমবার বিকেল ২ টায় ঈদ পূর্ণমিলণী ও সুধীবৃন্দের সাথে মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।

ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিতব্য এ পূর্ণমিলণীতে এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, বিশিষ্ট শিক্ষাবিদ, আইনজীবী, পেশাজীবি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক, ব্যবসায়ী, সুশীল সমাজ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেবেন।

উল্লেখ্য, উপজেলা বাস্তবায়ন সংক্রান্ত ফাইলটি ইতোমধ্যে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত সর্বশেষ তথ্য চেয়ে কক্সবাজার জেলা প্রশাসক বরাবর একটি চিঠি ইস্যু করা হয়। যা বর্তমানে জেলা প্রশাসক মহোদয়ের তথ্য সংগ্রহাধীন রয়েছে।

ঈদগাঁও উপজেলা বাস্তবায়ন পরিষদ সরকারী এ কর্মকান্ডের সাথে যুগপত্ভাবে কাজ করে যাচ্ছে। উক্ত অনুষ্ঠান সফল করতে এক প্রস্তুতি সভা ২৭ সেপ্টেম্বর বাজারের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। উপজেলা বাস্তবায়ন পরিষদ আহবায়ক আলহাজ্ব ছব্বির আহমদ এম.এ’র সভাপতিত্বে উক্ত সভায় পরামর্শমূলক বক্তব্য রাখেন। যুগ্ম আহবায়কদ্বয় ডা. আবদুল কুদ্দুছ মাখন, আলহাজ্ব মোহাম্মদ শফি ও সদস্য সচিব মো. রেজাউল করিম।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/