বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৩:১১ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গবন্ধুর দেশে একটি মানুষও গৃহহীন থাকবেনা- প্রধানমন্ত্রী বান্দরবানে জাতীয় পার্টির কর্মী সমাবেশে বিদিশা এরশাদ ছাত্রলীগের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী মহেশখালী বিদ্যুৎ-জ্বালানি ছাড়াও মডেল সিটি গড়ে উঠবে কক্সবাজারে প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে চলছে ব্যাপক প্রস্তুতি কক্সবাজারে প্রধানমন্ত্রীর জনসভা সফলে ঈদগাঁওতে ব্যাপক প্রস্তুতি : মহাসড়কে তোরণ সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপে স্বর্ণপদক জয়ীদের গণসংবর্ধনা লামায় টেকনাফে পর্যটকবিহীন জাহাজে আগুন শুয়ে বই পড়লে যা হয় ঢাবির হল শাখার উপ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক হলেন ঈদগাঁওর আহসান

ঈদগাঁওতে গরুচোর চক্রের ২ সদস্য আটক

http://coxview.com/wp-content/uploads/2021/03/Handcap-cow-Sagar-20-3-21-news.jpeg

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/03/Handcap-cow-Sagar-20-3-21-news.jpeg?resize=540%2C347

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের পালাকাটা এলাকা থেকে লুণ্ঠিত গরুসহ সক্রিয় গরু লুটকারী দুই সদস্যকে ধৃত করেছে পুলিশ। ধৃতরা দক্ষিণ পালাকাটা এলাকার নুরুল হুদার ছেলে ফারুক, উত্তর পালাকাটার মোহাম্মদ শফির ছেলে বেলাল। ১৯ই মার্চ সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক পূর্বক গরু উদ্ধার করা হয়।

পুলিশ সূত্র মতে, গত ১৭ মার্চ গভীর রাতে দক্ষিণ মাইজ পাড়া গ্রামের মোহাম্মদ হোসেন ছেলে আবুল বাসারের গোয়াল ঘরে হানা দিয়ে একটি গরু লুট করে নিয়ে যায়। এদিন বাড়ির লোকজন বিষয়টি আঁচ করতে পেরে চিৎকার দিলে ডাকাত দল গরু নিয়ে দ্রুত পালিয়ে যায়।

ভুক্তভোগী গরুর মালিক আবুল বাসার স্থানীয় লোকজন থেকে খবর পেয়ে ডাকাতিতে অংশ নেওয়া বেলালের গতিবিধি সন্দেহ হলে পুলিশকে খবর দেয়। পরে ঈদগাঁও থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে বেলালকে আটক করে। পরে তার স্বীকারোক্তি মোতাবেক অপর গরু লুটকারী ফারুককে ধৃত করে এবং তার বসত বাড়ির একপাশ থেকে লুণ্ঠিত গরুটি উদ্ধার করে।

গরু চোর আটকের সত্যতা নিশ্চিত করেছেন জালালাবাদের ইউপি সদস্য আরমান উদ্দিন।

তবে ইনচার্জ জানান, ঈদগাঁও থেকে গরু লুটকারী ডাকাত, অপহরণকারী ধরতে থানা পুলিশ বদ্ধপরিকর।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com