শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৬:০৮ অপরাহ্ন

ঈদগাঁওতে গ্যাস সিলিন্ডারের মূল্যে বৃদ্বি : হতাশ গ্রাহকরা

http://coxview.com/wp-content/uploads/2018/07/gas-Hamidul-21-7-18.jpg

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2018/07/gas-Hamidul-21-7-18.jpg?resize=730%2C442

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার বৃহত্তর ঈদগাঁওতে গ্যাস সিলিন্ডারের দাম বৃদ্ধি পাওয়াতে বিপাকে পড়েন গ্রাহকরা। এই নিয়ে ভোক্তাদের মাঝে অজানা প্রশ্নের সৃষ্টি হচ্ছে।

গ্যাস ব্যবহারকারী বেশ কয় জন জানান, হঠাৎ গ্যাসের দাম বাড়ায় বেকায়দায় পড়েন তারা। কিছুদিন পূর্বেও যে গ্যাস ৯৫০ টাকায় কিনেছেন। সে গ্যাস বর্তমানে ১০৫০-১১০০ টাকায় কিনতে হচ্ছে।

ঈদগাঁওর খুচরা গ্যাস বিক্রেতা আলম এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী জানান, বর্তমানে টোটাল ১১শত আর বসুন্ধরা ১হাজার ৫০ টাকা বিক্রি করার কথা।

আবুল কাসেম, হেনাসহ অনেকে জানান, গ্যাসের দাম বাড়ানোর কারনে বাড়ীতে আপাতত গ্যাস সিলিন্ডার ব্যবহার থেকে বিরত রয়েছেন তারা।

ঈদগাঁও স্টেশনস্থ এক ডিলারের সেলস ম্যানেজারের কাছে জানতে চাইলে তিনি জানান,গত কিছুদিন থেকে গ্যাসের দাম বাড়ানো হয়। প্রতি বোতলে বৃদ্ধি পেয়েছে ৬০ টাকা করে।

ইসলামাবাদ ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ আহবায়ক ফরিদুল আলম তার এফবিতে লিখেছেন- জনস্বার্থে এলপি গ্যাস সিলিন্ডারের গায়ে মূল্য লেখা চাই। দাবী-আপনার- আমার সকলের।

সচেতন লোকজন জানান, বোতলের গায়ে মূল্য লেখা না থাকায় ঠকছেন ক্রেতারা। তদারকি পূর্বক বিহীন ব্যবস্থার দাবী। যার ফলে ঠকছেন গ্রাহক সমাজ, লাভবান হচ্ছেন বিক্রেতারা।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com