শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৭:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

ঈদগাঁওতে দিনব্যাপী ফ্রি সার্জিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হচ্ছে

নিজস্ব প্রতিনিধি, ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও’র সেবামূলক প্রতিষ্ঠান ডায়াবেটিস কেয়ার সেন্টার এন্ড হসপিটালে ২৮ আগষ্ট দিনব্যাপী ফ্রি সার্জিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হচ্ছে। এ লক্ষ্যে দশজন বিশেষজ্ঞ চিকিত্সক অংশ নিচ্ছেন বলে সূত্রে প্রকাশ।

জানা যায়, হার্নিয়া, হাইড্রোসিল, ব্রেস্ট টিউমার ও যে কোন ধরণের টিউমার, পাইলস, গেজ, ফিস্টুলাসহ সার্জারী বিষয়ক রোগের ফ্রি চিকিত্সা ও অপারেশন করা হবে। কক্সবাজারের সার্জন সোসাইটির তত্ত্বাবধানে কক্সবাজার মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক এফসিপিএস সার্জারী ডাঃ মোঃ জাহাঙ্গীর কবির ভুঁইয়ার নেতৃত্বে ফ্রি সার্জিক্যাল ক্যাম্পে বিশেষজ্ঞ ডাক্তারদের মধ্যে অংশ নিচ্ছেন জুনিয়র কনসালটেন্ট সার্জারী আরিফ হোসেন, ডাঃ নজরুল ইসলাম, ডাঃ সরওয়ার হোসেন, ডাঃ মোঃ ইউছুপ আলী, ডাঃ জেসমিন আরা পারভীন, ডাঃ তাহমিনা আক্তার, ডাঃ এরফান আহমেদ, ডাঃ মাহফুজুর রহমান, ডাঃ হাবিবুর রহমান ও ডাঃ শাহেদুল ইসলাম।

উল্লেখ্য যে, এ ডায়াবেটিস কেয়ার সেন্টার এন্ড হসপিটাল একের পর এক সেবামূলক কার্যক্রমের সাথে জড়িত হয়ে অসহায়, গরীব রোগীদের দোরগোড়ায় ফ্রি চিকিত্সা সেবা পৌছে দিচ্ছে। তার পাশাপাশি সম্প্রতি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রীদের নিয়ে নেগেটিভ রক্ত গ্রুপের মা বাছাই প্রকল্পের “ফ্রি ব্লাড গ্রুপিং” কার্যক্রমে হাত দিয়েছে। এ ধরণের সেবামূলক মহতী উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সর্বপেশার লোকজন।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com