সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / ঈদগাঁওতে প্রজাপতি প্রতীকের মেহেনূর আক্তার পাখির প্রচারণা চলমান

ঈদগাঁওতে প্রজাপতি প্রতীকের মেহেনূর আক্তার পাখির প্রচারণা চলমান

 

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজারের নবসৃষ্ট ঈদগাঁও উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান জালালাবাদ সাবেক সফল চেয়ারম্যান ফরিদুল আলমের সহধর্মিনী মেহেনূর আকতার পাখির ব্যাতিক্রমী শোডাউনে গ্রামীণ জনপদের ভোটারদের মাঝে খুশির আমেজ বিরাজ করছে।


জানা যায়, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী পাখি প্রজাপতি মার্কা নিয়ে গ্রামীণ জনপদের পাড়া মহল্লায় বিশাল গাড়ীবহর নিয়ে প্রচন্ড গরমকে উপেক্ষা করে ব্যাপক প্রচারণায় মেহেনূর পাখি। স্বামীর অসমাপ্ত কাজ সম্পন্ন করতে নির্বাচনী লড়াইয়ে মহাব্যস্তসময় পার করে যাচ্ছেন তিনি।


উপজেলার আওতাধীন বিভিন্ন এলাকাজুড়েই প্রজাপতি প্রতীকের পক্ষে তরুন ও যুব সমাজ মাঠে নেমেছেন। প্রকাশ্যে কিংবা নীরবে কর্মীরা গ্রামাঞ্চলে প্রজাপতি পক্ষে কাজ করেই যাচ্ছে বহু লোকজন।


ভোটারেরা জানান, মরহুম চেয়ারম্যান ফরিদুল আলমের সহধর্মিনী পাখি একজন সৎ, যোগ্য ও শান্তশিষ্ট মহিলা। সব অর্জন তিনি মানুষের জন্য বিলিয়ে দিবেন। আগামী ২১ মে এমন একজন সুযোগ্য নারীকে আমরা বেঁচে নিবো। প্রজাপতি প্রতীকে ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে বিজয় নিশ্চিত করবো ইনশাআল্লাহ।


প্রার্থীর ছেলে রুবেল আগামী ২১মে আমার আম্মা মেহেনুর আক্তার পাখি তথা প্রজাপতি প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে জনগণ পাশে থেকে সেবা করার সুযোগ চান ভোটারদের প্রতি।


ভাইস চেয়ারম্যান প্রার্থী মেহেনুর আক্তার পাখি জানান, আল্লাহর রহমত ছাড়া কোন কিছুই সম্ভব নয়। আল্লাহ সহায় হলে মানুষের জন্য আজীবন কাজ করে যাব। আমি যদি নির্বাচিত হয় তাহলে জনগণের সেবা, এলাকার উন্নয়নসহ আপদ-বিপদে সাধারণ মানুষের খোঁজ খবর রাখবো। প্রার্থী হিসেবে নয়, একজন সাধারণ মানুষ হিসেবে আমার দরজা উপজেলাবাসীর জন্য সব সময় খোলা থাকবে। নব উপজেলা ঈদগাঁওতে নারীদের উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্টান মহিলা কলেজ স্থাপন, অগ্নি নির্বাপনের জন্য একটি ফায়ার সার্ভিস স্থাপনের জন্য সবাইকে সাথে প্রচেষ্টা চালাব। আমৃত্য জনগণের পাশে থাকব।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/06/Sagar-11-6-24.jpeg

ঈদগাঁও উপজেলায় ভূমিহীন ও গৃহহীন ১৯৬টি পরিবার পাচ্ছেন গৃহ

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : কক্সবাজারে নবসৃষ্ট ঈদগাঁও উপজেলায় এবার ১৯৬টি ভূমিহীন-গৃহহীন পরিবার ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/